ঢাকাMonday , 12 September 2022

রাজবাড়ী রেলওয়ে প্রকৌশলীকে লাঞ্চিতের প্রতিবাদে ট্রেন অবরোধ

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী রেলওয়ের সহকারি নির্বাহী প্রকৌশলী গৌতম বিশ্বাসকে লাঞ্চিত করার প্রতিবাদে আধাঘন্টা ট্রেন অবরোধ করে রাখে রাজবাড়ী রেলওয়ের শ্রমিকেরা। পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নিলে ট্রেন চলাচল শুরু হয়। এদিকে, ওই ঘটনায় রেলওয়ের সহকারি নির্বাহী প্রকৌশলী গৌতম বিশ্বাস বাদী হয়ে রাজবাড়ী পৌর সভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলন মাহবুবুর রহমান পলাশ, স্থানীয় বাসিন্দা কাউসারের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করে রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।


রাজবাড়ী রেলওয়ের সহকারি নির্বাহী প্রকৌশলী গৌতম বিশ্বাস জানিয়েছেন, রাজবাড়ী রেলষ্টেশনে নিরাপত্তা বৃদ্ধির লক্ষে ষ্টেশনের আশপাশের এলাকায় পাকা পিলারের মাঝে লোহার গ্রিল দিয়ে দেয়াল নির্মাণের কাজ করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে রাজবাড়ী রেলষ্টেশন সংলগ্ন ব্রীজ এলাকায় ওই দেয়াল নির্মাণ কালে পৌর সভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলন মাহবুবুর রহমান পলাশের নেতৃত্বে স্থানীয় বাসন্দিরা বাঁধা দেন। সে সময় পলাশ তাকে এবং তার টলিম্যান লিখন শেখকে শারীরিক ভাবে লাঞ্চিত করে। ওই ঘটনার পর রেলওয়ের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে অষন্তোশের সৃষ্টি হয়।


এদিকে, ওই ঘটনার পর রেলওয়ের বিভিন্ন স্তরের শ্রমিকেরা রাজশাহী গামী মধুমতি ট্রেনের সামনে বসে অবরোধ করে। বিকেল চারটা থেকে সাড়ে চারটা পর্যন্ত এ অবরোধ চলে। পরে প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ তুলে নিলে ট্রেনটি রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যায়।

(Visited 783 times, 1 visits today)