ঢাকাWednesday , 24 August 2022

গোয়ালন্দে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হলো প্রতিবন্ধি তরুনী, গ্রেপ্তার ৩

Link Copied!


রাজবাড়ী বার্তা ডট কম :  


রাজবাড়ীর গোয়ালন্দে ১৯ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধি তরুনী ধর্ষণের শিকার হযেছে। এ ঘটনায় অভিযুক্ত ৩ জনকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।


গেপ্তারকৃতরা হলো, গোয়ালন্দ পৌরসভার ৬নং ওয়ার্ডের আড়ৎপট্টি এলাকার লাল মিয়া বেপারীর ছেলে মোঃ সজল বেপারী ওরফে শরিফ (২৮), ঘোষপট্টি এলাকার আলতাফ ডাক্তারের ছেলে মিঠু (৩৮), উপজেলার উজানচর ইউনিয়নের নতুন পাড়া গ্রামের মৃত তোতা শেখের ছেলে আলামিন শেখ (২৮)।


গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ও মামলার বাদি তরুনীর পিতার সাথে কথা বলে জানা যায়, গত শনিবার (২০ আগস্ট) কাজ শেষে বাড়ীতে এসে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত ১টার দিকে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘুম থেকে উঠে দেখেন তার মেয়ে ঘরে নাই। তখন তিনি ও তার ভাই সহ মেয়েকে খুঁজতে খুঁজতে বাড়ী থেকে আধা কিলোমিটার দুরে রেল লাইনের ব্রীজের কাছে গেলে রেললাইনের পশ্চিম পাশে রাখা পাটকাঠির স্তুরেপর মাঝখান থেকে কয়েকজন লোককে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। এসময় তিনি এগিয়ে গিয়ে তার মেয়েকে উলঙ্গ অবস্থায় দেখতে পান এবং দুইজনকে ঘটনাস্থলে ধরে ফেলেন। তখন ধৃত শরিফ বেপারী ও মিঠু তার কাছে ক্ষমা চায়। এসময় ওই তরুনীর
বাবা লোকলজ্জার ভয়ে তাদেরকে ছেড়ে দিয়ে মেয়েকে নিয়ে বাড়ীতে চলে আসেন। পরদিন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই তরুনীর বাবা মেয়েকে চিকিৎসার জন্য নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক বাদীর কাছে বিস্তারিত শুনে রাজবাড়ী সদর হাসপাতালে যেতে বলেন। বাদী গরীব ও অসহায় বিধায় টাকার অভাবে রাজবাড়ী সদর হাসপাতালে যেতে পারেন নাই। পরে বাদীর আত্মীয় স্বজনের পরামর্শে গত মঙ্গলবার (২৩ আগস্ট)
গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসারকে ঘটনার বিষয়ে জানায়।

উপজেলা নির্বাহী অফিসার বাদীর কাছে বিস্তারিত শুনে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জকে জানান। পরে পুলিশ ঘটনার প্রাথমিক তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে মঙ্গলবার রাতেই ৪ জনের নাম উল্লেখ করে এবং ২ জনকে অজ্ঞাত আসামী করে মামলা গ্রহন করে।
গোয়ালন্দ ঘাট থানার সেকেন্ড অফিসার মো. মুনির হোসেন জানান, প্রতিবন্ধী ওই তরুনীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করার পর ঘটনায় জড়িত ৩জনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যহত আছে।

(Visited 160 times, 1 visits today)