ঢাকাSaturday , 20 August 2022

রাজবাড়ী : পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ ও বক্তব্য প্রত্যাহারের দাবী মশিউর রহমানের

Link Copied!

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম : 

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠামন্ডলীর সদস্য ও ফরিদপুর বিভাগীয় দলনেতা বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান বলেছেন, ‘যুদ্ধ করে ত্রিশ লক্ষ মানুষের রক্ষের বিনিময়ে আমরা এ দেশ স্বাধীন করেছি। আজ পররাষ্ট্রমন্ত্রী পথভুলে ভারতের অঙ্গ রাজ্যে কিভাবে দেশকে পরিনত করলো। এ লজ্জা বাংলাদেশের ১৮ কোটি মানুষের। অবিলম্বে পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ ও তার বক্তব্য প্রত্যাহারের জোর দাবি করছি। ’


শনিবার সন্ধ্যা পৌন ৭টার দিকে রাজবাড়ী জেলা বিএনপি কার্যালয়ে দেশব্যাপী কেন্দ্র ঘোষিত সভা, সমাবেশ, মিছিলের কর্মসূচি বাস্তবায়নের লক্ষে আয়োজিত বিএনপি’র ফরিদপুর বিভাগীয় সমন্বয় সভা শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।


মশিউর রহমান বলেন, আজকের সভায় নেতারা শফত গ্রহন করেছেন, আগামী ২২ তারিখ থেকে প্রতিটি উপজেলা, পৌরসভা ও ইউনিয়নে ব্যাপক মিছিল, মিটিং, সভা, সমাবেশের মাধ্যমে গণ অভূথ্যান সৃষ্টি করে জনগণকে রাজপথে নামার নির্দেশ দেয়া হয়েছে।
এ সময় তেল, গ্যাস, সার সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদ এবং বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমান এর মামলা প্রত্যাহারের দাবি জানান বক্তরা।
এছাড়া নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন ও গণতন্ত্র বাস্তবায়নের লক্ষ নিয়ে বিএনপির ঘোষিত কর্মসূচি সারাদেশের বিভাগীয় শহরে প্রস্তুতিমূলক সভা করা হচ্ছে বলেও তারা জানান।
সভা সঞ্চালনা করেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ফরিদপুর বিভাগীয় সমন্ময়কারী শামা ওবায়েদ।


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান, সেলিমুজ্জামান সেলিম, কৃষকদলের সহ-সভাপতি এ্যাডঃ আসলাম মিয়া, সাবেক জেলা বিএনপির সভাপতি নাছিরুল হক সাবু ও সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, জেলা বিএনপির আহ্বায়ক এ্যাডঃ লিয়াকত আলী, সদস্য সচিব এ্যাডঃ কামরুল আলম, যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম পিন্টু, সহ ফরিদপুর বিভাগের জেলা পর্যায়ের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w )  লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 149 times, 1 visits today)