ঢাকাTuesday , 30 August 2022

আগামী ডিসেম্বরের মধ্যে দৌলতদিয়ায় নদী শাসনের কাজ শুরু-এমপি কাজী কেরামত আলী 

Link Copied!

শামীম শেখ, রাজবাড়ী বার্তা ডট কম :  

আগামী ডিসেম্বরের মধ্যেই দৌলতদিয়ায় নদী শাষনের কাজ কাজ শুরু হবে। এ নিয়ে কোন হতাশা ও উদ্বেগের কারন নেই। রাজবাড়ী -১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এ কথা বলেছেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠানে মঙ্গলবার (৩০ আগষ্ট) বিকেল ৪ টায় দৌলতদিয়া ঘাটে তিনি এ কথা বলেন। দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, সহযোগী সংগঠন ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেন প্রামানিক সভায় সভাপতিত্ব করেন। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী- ১ আসনের  সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।  বিশেষ অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের  সভাপতি আলহাজ্ব  মো. মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান  মো. আসাদুজ্জামান চৌধুরী ,রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি মো. আবু বক্কার খান,দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল রহমান মন্ডল, উপজেলা যুবলীগের সভাপতি মো. ইউনুস মোল্লা, রাজবাড়ী জেলা আওয়ামী  মটর চালক লীগের সভাপতি মো. তোফাজ্জেল হোসেন তপু, গোয়ালন্দ উপজেলা যুবলীগের সমাজ কল্যাণ সম্পাদক আশরাফুল ইসলাম প্রমূখ।

সভায় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল দৌলতদিয়ায় পদ্মা নদীর ভয়াবহ ভাঙ্গন ও ভাঙন কবলিতদের দুর্দশার চিত্র তুলে ধরেন এবং নদী শাষনের কাজ দ্রুত শুরু কারার দাবি জানান।

(Visited 201 times, 1 visits today)