ঢাকাMonday , 19 September 2022

জাতীয় সাঁতার প্রশিক্ষক এরশাদুন্নবীর শারীরিক অবস্থা সংকটাপন্ন

Link Copied!

জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী বার্তা ডট কম : 

জাতীয় পর্যায়ে সাঁতারে স্বর্ণ জয়ী, সেরা কোর্সের পুরুস্কার জাতীয় সাঁতার প্রশিক্ষক বীর মুক্তিযোদ্ধা এরশাদুন্নবী (৬৮) -এর শারীরিক অবস্থা এখন সংকটাপন্ন।

সোমবার পর্যন্ত তিনি ফরিপুরের রেজওয়ান মোল্লা জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধিন রয়েছেন। তবে আর্থিক দৈন্যতার কারণে তাকে উন্নত চিকিৎসা সেবা প্রদান করা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।


এরশাদুন্নবীর সহধর্মীনি হারিসা খানম জানিয়েছেন, তাদের বাড়ী রাজবাড়ী জেলা শহরের কাজী হেদায়েত হোসেন ষ্টেডিয়ামের পেছনের এলাকায়। তাদের এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। আর্থিক ভাবে তেমন স্বাবলম্বী ছিলেন না এরশাদুন্নবী। ফলে খানিকটা দৈন্যতার মধ্য দিয়েই চলছিলো তাদের সংসার। এরই মাঝে ডায়াবেটিক, কিডনী, হার্ড, লান্স, লিভার ও ব্রেনসহ নানা ধরণের শারীরিক সমস্যায় ভুগতে শুরু করেন এরশাদুন্নবী। গত কয়েক মাস ধরে পুরোদমে চলছে তার চিকিৎসা সেবা। আর এই চিকিৎসা সেবা দিতে গিয়ে আর্থিক ভাবে প্রায় নিঃস্ব অবস্থা এখন তাদের।

অথচ বর্তমানে এরশাদুন্নবীর অবস্থা সংকটাপন্ন। এখন তার আরো উন্নত চিকিৎসা সেবা প্রদান করা অত্যান্ত জরুরী। তবে আর্থিক সংগতি না থাকার কারণে তারা এরশাদুন্নবীকে রাজধানী ঢাকা অথবা দেশের বাইরে চিকিৎসা করাতে নিতে পারছেন না। তারা বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তরে আবেদন করার পাশাপাশি জাতীয় সাঁতার ফেডারেশনকে অবহিত করেছেন। তবে কাজের কাজ কিছুই হয়নি। এমতাবস্থায় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন।

(Visited 72 times, 1 visits today)