ঢাকাMonday , 12 September 2022

রকি হত্যা মামলায় রাকিব ও ইয়ামীন গ্রেপ্তার, দু’টি বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার, এসপি’র ব্রিফিং

Link Copied!


রাজবাড়ী বার্তা ডট কম :

দূর্বৃত্তদের গুলিতে রাজবাড়ীর সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নে প্রাণ গেছে আরিফুল ইসলাম রকি নামে এক ছাত্রদল কর্মীর। ওই ঘটনায় রকির বাবা রাজ্জাক শেখ বাদী হয়ে ১৬ জনকে আসামি করে রাজবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ ওই মামলার এজাহারভুক্ত দুইজন আসামি গ্রেপ্তার করেছে। সেই সাথে হত্যাকান্ডে ব্যবহৃত দুটি বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার করেছে পুলিশ।


সোমবার দুপুরে রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান প্রেস কনফারেন্সের মাধ্যমে এসব তথ্য সাংবাদিকদের জানান। পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।


সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, গত শনিবার সন্ধ্যা ওই হত্যাকান্ডের ঘটনা ঘটে। মূলত বিএনপি’র দুটি গ্রুপ সেখানে আধিপত্য বিস্তারের চেষ্টা করছিলো বেশ কিছু দিন ধরে। যে কারণে উভয় পক্ষের পাল্টা-পাল্টি মামলাও থানায় হয়। ওই মামলায় নিহত ছাত্রদল কর্মী রকি এতো দিন কারাগারে ছিলো। সাম্প্রতি এলাকায় ফিরে আসার পর ফের উত্তেজনা দেখা দেয়। যার অংশ হিসেবে এই হত্যার ঘটনা ঘটে। এ ঘটনার সাথে সাথে পুলিশ রকি হত্যায় জড়িতদের ধরতে মাঠে নামে। হত্যায় অংশ গ্রহন করা রাকিব শেখ ও ইয়ামীন আলীকে পুলিশ গ্রেপ্তার করে। একই সাথে হত্যাকান্ডে ব্যবহৃত দুটি বিদেশী পিস্তল, দুটি গুলি, পাঁচটি গুলির খোশা ও একটি মুখোশ উদ্ধার করা হয়েছে।


গ্রেপ্তারকৃত রাকিব শেখ জেলার খানখানাপুর ইউনিয়নের চরখানাপুর গ্রামের নাজিমউদ্দীন শেখের ছেলে আর ইয়ামীন আলী কুষ্টিয়া সদর থানার দহকুলা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।
প্রেস কনফারেন্স আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ মইন উদ্দিন চৌধুরী। জেলার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় খানখানাপুর সুরাজ মোহিনী ইনিস্টিউটের সামনে রকিকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

(Visited 1,036 times, 1 visits today)