ঢাকাWednesday , 17 August 2022

রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গার বাপ্পীকে কুপিয়ে জখম, গুলি বর্ষণ, উত্তাপ

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী জেলা শহরের ১নং বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা ফরহাদ হোসেন বাপ্পি (৩৫) কে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে গুরুত্বর আহত অবস্থায় প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার দুপুর ১টার দিকে ১নং বেড়াডাঙ্গা এলাকার মসজিদের পাশে তাকে কুপিয়ে জখম করা হয়। সে সময় তিন রাউন্ড গুলি বর্ষণও করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়।


রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগের সিনিয়র স্টাফ নার্স আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন, বাপ্পির মাথার তিনটি স্থানে কুপিয়ে জখম করা হয়েছে। তারা জরুরী বিভাগে তাকে চিকিৎসা সেবা প্রদান করেছে।


ওই ঘটনার পর রাজবাড়ী জেলা প্রশাসনের নিযুক্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপুল সিকদারের নেতৃত্বে বেড়াডাঙ্গা গ্রামের দুইটি বাড়ীতে তল্লাশী অভিযান পরিচালনা করা হয়। সে সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মইন উদ্দিন চৌধুরী, রাজবাড়ী থানার ওসি শাহাদাত হোসেনসহ জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।


রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন জানিয়েছেন, এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ দায়ের করা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

(Visited 1,724 times, 1 visits today)