ঢাকাThursday , 11 August 2022

সাংবাদিক লিটন চক্রবর্তীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের সভাপতি, এটিএন বাংলা, এটিএন নিউজ টেলিভিশন ও ভোরের কাগজের জেলা প্রতিনিধি লিটন চক্রবর্তীর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলকভাবে বিভিন্ন দপ্তরে দাখিলকৃত অভিযোগ প্রত্যাহারের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।


বৃহস্পতিবার (১১ আগস্ট) সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে ঘন্টাব্যাপী রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাব এর আয়োজন করে।
রিপোটার্স ক্লাবের সহ-সভাপতি ও বৈশাখী টিভির জেলা প্রতিনিধি আজু শিকদার মানববন্ধনে সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের সাধারন সম্পাদক ও প্রথম আলোর জেলা প্রতিনিধি এজাজ আহম্মেদ।


এতে বক্তব্য রাখেন রাজবাড়ী প্রেসক্লাবের সহ সাধারন সম্পাদক, একুশে টিভি ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সৌমিত্র শীল চন্দন, রিপোর্টার্স ক্লাবের সহ সভাপতি ও একাত্তর টিভির জেলা প্রতিনিধি মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক ও যুগান্তরের গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ, বালিয়াকান্দি উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও আমাদের সময়ের জেলা প্রতিনিধি সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক ও চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি সুমন বিশ্বাস, দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি কাজী টুটুল, কালুখালি প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক, গোয়ালন্দ প্রেসক্লাবের সিনিয় সহ-সভাপতি আবুল হোসেন, পাংশা উপজেলার সিনিয়র সাংবাদিক শিশির আহমেদ প্রমূখ।


মানববন্ধনে জেলার ৫ টি উপজেলা হতে আগত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার অর্ধশতাধিক সংবাদকর্মী যোগ দেন।
মানববন্ধন শেষে সাংবাদিকরা মৌন মিছিল নিয়ে পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান এর সাথে এ বিষয়ে মতবিনিময় করেন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 97 times, 1 visits today)