ঢাকাMonday , 5 September 2022

রাজবাড়ী সদর উপজেলার সদস্য পদ প্রার্থী হচ্ছেন আ: লীগ নেতা আজম আলী মন্ডল

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :

আগামী ১৭ অক্টোবর রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন। ওই নির্বাচনে ১ জন চেয়ারম্যান, ৫ টি উপজেলায় ৫ জন সাধারণ সদস্য এবং সদর ও গোয়ালন্দ উপজেলার জন্য ১ জন এবং পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার জন্য ১ জন নারী সদস্য নির্বাচিত হবেন। ইতোমধ্যেই চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রে দৌড় ঝাপ চালাচ্ছে বেশ কয়েকজন। যাদের মধ্যে সোমবার পর্যন্ত কেউ কেউ দলীয় মনোনয়ন ফরম সংগ্রহও করেছে। তবে সদর উপজেলায় সদস্য পদ প্রার্থী হিসেবে এ নির্বাচনে অংশ গ্রহণ করার কথা প্রকাশ করেছেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আজম আলী মন্ডল। তিনি রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এবং সূর্যনগর দ্বি মুখী উচ্চ বিদ্যালয় কার্যনির্বাহী কমিটির সভাপতি।


আজম আলী মন্ডল বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে তিনি সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন। তিনি আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী। মানুষের কল্যাণই তার একমাত্র চাওয়া। এছাড়া তার আর কিছু চাওয়া-পাওয়ার নেই। যে কারণে তার এই কাজের ধারা অব্যাহত রাখা জরুরী। ফলে তিনি এবার রাজবাড়ী জেলা পরিষদের সদস্য পদ প্রার্থী হতে যাচ্ছেন এবং তিনি বিজয়ী হলে সদর উপজেলার গরীব দুঃখি মেহনতি মানুষের জন্য কাজ করবেন।


এদিকে, জেলা পরিষদের একাধিক ভোটারের সাথে কথা বলে জানাগেছে, আজম আলী মন্ডল প্রার্থী হলে তার বিজয়ী হবার সম্ভবনা অধিক। কারণ আজম আলী মন্ডল দীর্ঘ দিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত। তাছাড়া তিনি মানুষের কল্যাণে একক ভাবে কাজ করছেন। কোন মানুষ তার কাছে গেলে খালি হাতে ফেরেন না। তার মত মানুষদেরই জনপ্রতিনিধি হওয়া প্রয়োজন। তারা আশা করেন, আওয়ামীলীগের জন্য নিবেদিত আজম আলী মন্ডলকে দল সমর্থন করবে এবং তিনি নির্বাচিত হয়ে সদর উপজেলার গণ মানুষের কল্যাণে কাজ করবেন।

(Visited 414 times, 1 visits today)