ঢাকাFriday , 2 September 2022

মু‌ন্সি ফাউ‌ন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীর ২৫ পরিবার পেলো সহযোগিতা

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :

গ‌রিব, অসহায়, দুস্থ ও এ‌তিম সহ সমা‌জের সু‌বিধা বঞ্চিত মানুষের কল‌্যা‌নে কাজ করা প্রতিজ্ঞা নি‌য়ে রাজবাড়ী‌তে যাত্রা শুরু ক‌রে‌ছে মু‌ন্সি ফাউ‌ন্ডেশন না‌মের এক‌টি সামা‌জিক স্বেচ্ছা‌সেবী সংগঠন।

শুক্রবার বিকা‌লে রাজবাড়ী সদর উপ‌জেলার দাদশী ইউ‌নিয়‌নের মোহাম্মদপুরে মু‌ন্সি বাড়ী এলাকায় ফাউ‌ন্ডেশন‌টির উ‌দ্বোধন ক‌রেন প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান মোঃ ফারুক মু‌ন্সির বাবা মোঃ আক্কাস আলী মু‌ন্সি।

এ সময় ২৫টি অসহায় ও দুস্থ প‌রিবারের মা‌ঝে ৩ কে‌জি চাল, ১‌ লিটার সয়া‌বিন তেল, ৫শ গ্রাম মশুর ডাল, ৫শ গ্রাম চি‌নি, ও ৫শ লবন বিতরণ করা হয়।

অনুষ্ঠা‌নে ফাউ‌ন্ডেশ‌নের উপ‌দেষ্ঠা মোঃ ওমর আলী ভূইয়ার সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন, দাদশী ইউ‌নিয়ন প‌রিষদ চেয়ারম‌্যান মোঃ দে‌লোয়ার শেখ।

ফাউ‌ন্ডেশ‌নের সভাপ‌তি মোঃ ইয়া‌ছিন মু‌ন্সির সঞ্চালনায় বক্তব‌্য রা‌খেন, জেলা ছাত্রদ‌লের আহ্বায়ক আ‌রি‌ফুল ইসলাম রোমান, ন‌্যাশনাল লাইভ ইন্সু‌রে‌ন্স ফরিদপুর অঞ্চ‌লের জোন প্রধান ‌মিজানুর রহমান, উপ‌দেষ্ঠা জাফর মু‌ন্সি, স্থানীয় নজরুল ভূইয়া প্রমূখ।

এ সময় অ‌তি‌থি বৃন্দ‌কে ক্রেস্ট ও মগ উপহার দেয়া হয়। প‌ড়ে ফিতা কে‌টে মু‌ন্সি ফাউ‌ন্ডেশন‌টির অ‌ফিস কক্ষ উ‌দ্বোধন করা হয়।

জানা‌গে‌ছে, মু‌ন্সি ফাউ‌ন্ডেশ‌নের প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান সে‌ৗ‌দি প্রবাসী মোঃ ফারুক মু‌ন্সি`র সা‌র্বিক সহ‌যো‌গিতা ও ফাউ‌ন্ডেশ‌নের সভাপ‌তি মোঃ ইয়া‌ছিন মু‌ন্সির সা‌র্বিক তত্ত্বাবধায়‌নে ২১ সদস‌্য বিশিষ্ট ক‌মি‌টি গঠন করা হয়। সংগঠন‌টি লক্ষ‌্য ও উ‌দ্দে‌শ্যে সমুহ, স্বেচ্ছা‌সেবার মাধ‌্যমে সমা‌জের সু‌বিধা ব‌ঞ্চিত মানু‌শের পা‌শে দাঁড়া‌নো, শিক্ষার প্রসার ও মাদ‌ক নিয়ন্ত্রণে কাজ করা, রক্তদা‌নে উদ্ভ‌দ্ধ ও রক্তদান করা, বিপদগ্রস্থ মানু‌ষের মা‌ঝে ত্রাণ সাম‌গ্রী বিতরণসহ সহ‌যো‌গিতা করা, অসহায় ও দুঃস্থ‌দের চি‌কিৎসা সহায়তা প্রদান, প‌রিস্কার প‌রিচ্ছন্নতামূলক কাজ করা, মাদ‌কের বিরু‌দ্ধে ক‌্যা‌ম্পেইনসহ জনস‌চেতনতামূলক কা‌জ করা। এবং সকল ক্ষে‌ত্রে জবা‌ব‌দি‌হিতা নি‌শ্চিত করা।

(Visited 39 times, 1 visits today)