ঢাকাTuesday , 9 August 2022

রাজবাড়ীর বড় মসজিদের আশুরার অনুষ্ঠানে চোরের তান্ডব, ৯ নারীর স্বর্ণালংকার চুরি

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী জেলা শহরের আঞ্জুমান ই কাদেরীয়া বড় মসজিদে মঙ্গলবার সকালে আয়োজিত আশুরার অনুষ্ঠানে একদল চোরের তান্ডব চালিয়েছে। তারা সুকৌশলে ৯ জন নারীর গলা থেকে স্বর্ণালংকার চুরি করেছে। ওই ঘটনায় উপস্থিত লোকজন দুই জন নারীকে আট করে রাজবাড়ী থানায় সোপর্দ করেছে। এর আগেও এখানে এমন ঘটনা ঘটেছে।


আটককৃত নারীরা হলো, রাজধানী ঢাকার সাভারের সুমন মিয়ার স্ত্রী রুম আক্তার (২৩) এবং ব্রাক্ষণবাড়িয়া জেলার নাছির নগরের আব্দুল কাদেরের স্ত্রী শিফা আক্তার (৩৫)।


যাদের গলার স্বর্ণের চেন চুরি হয়েছে তারা হলো, হাজেরা বিবি, সহিতুন নেছা, জাহানারা বেগম ও তার মা আমেনা বেগম, পাখি বেগম, মিনারা বেগম, সুইটি বেগম ও কহিনুর বেগম।


তাদের অভিযোগ, তারা রাজবাড়ী জেলা শহরের আঞ্জুমান ই কাদেরীয়া বড় মসজিদে আয়োজিত আশুরার অনুষ্ঠানে আসার পর থেকেই একে একে তাদের গলার চেন গুলো চুরি হতে শুরু করে। পরবর্তীতে দুই জনকে আটক করে পুলিশ।


রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ সাহাদাত হোসেন বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তাদের কাছে কোন মালামাল পাওয়া যায়নি।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w )  লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 748 times, 1 visits today)