ঢাকাTuesday , 9 August 2022

দৌলতদিয়া যৌনপল্লীর মা ও শিশুদের স্বাস্থ্যসেবায় দিনব্যাপী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পূর্বপাড়ায় দেশের সর্ববৃহত যৌনপল্লী অবস্থিত। এই যৌনপল্লীর কয়েক হাজার সুবিধা বঞ্চিত মা ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরন করার লক্ষ্যে দিনব্যাপী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার এ ক্যাম্পের আয়োজন করে উত্তরণ ফাউন্ডেশন।


জানা যায়, বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের তত্বাবধানে উত্তরণ ফাউন্ডেশন সমাজের পিছিয়ে পড়া ও সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে নানা কর্মকান্ড পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে দৌলতদিয়া যৌনপল্লীর বাসিন্দা ও তাদের পিতৃপরিচয়হীন শিশুদের সমাজের মূল ¯্রােতে ফিরিয়ে আনতে সংগঠনটি ইতিমধ্যে নানা উদ্যোগ গ্রহন করেছে। সুবিধা বঞ্চিত মা ও শিশুদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে মঙ্গলবার বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঢাকার বিশেষজ্ঞ চিকিৎসক দল স্বাস্থ্য পরীক্ষা ও বিনামূল্যে ওষুধ বিতরন করে সংগঠনটি।


রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন উত্তরণ ফাউন্ডেশন ডিরেক্টর (ফিল্ড এন্ড অপারেশন) ডা. আসিফ কিবরিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মইনদ্দিন চৌধুরী, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার প্রমুখ।

(Visited 67 times, 1 visits today)