ঢাকাWednesday , 24 August 2022

রাজবাড়ীর সাবেক এমপি খৈয়মের শ্বশুর নুরুজ্জামান মিয়া আর নেই

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের শ্বশুর ও দেশ সেরা হৃদরোগ চিকিৎক ডা. মোমেনুজ্জামানের বাবা মোঃ নুরুজ্জামান মিয়া (১০০) বুধবার দুপুরে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে দীর্ঘ এক মাসেরও অধিক সময় লাইফ সাপোর্টে থাকাকালিন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।


জানাগেছে, তার বড় ছেলে ইঞ্জিনিয়ার মোবেদুজ্জামান, মেঝো ছেলে দেশবরেণ্য হৃদরোগ চিকিৎক ডা. মোমেনুজ্জামান। ছোটছেলে সোহান উচ্চ শিক্ষায় কানাডা প্রবাসী। চার মেয়েই উচ্চশিক্ষিত, মানবিক মানুষ। বড় মেয়ে অধ্যাপিকা টফি (সাবেক এমপি খৈয়মের সহধর্মীনি), পপি, বেবী ও সাফি।


শিক্ষানুরাগী নুরুজ্জামান মিয়া অবসর জীবনে, বার্ধক্যকালে নিজ জন্মভূমি পাংশার যশাই তে স্কুল প্রতিষ্ঠা করে স্বপ্নময় জীবন অতিবাহিত করেছেন। সদালাপী, বিনয়ী, নিরহংকার, সাদাসিধা একজন মানুষ। আত্মবিশ্বাসী, পরোপকারী একজন মানুষ ছিলেন।


জামাতা খৈয়ম জানিয়েছেন, সকাল ১১ টায় রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ে ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। দুপুর ২ টা বাদ যোহর পাংশার যশাইতে দ্বিতীয় জানাজা শেষে সেখানে তাঁকে সমাহিত করা হবে।

(Visited 169 times, 1 visits today)