ঢাকাTuesday , 23 August 2022

কালুখালী‌তে সা‌ড়ে ১৬ কে‌জি গাঁজা ও মাই‌ক্রোবাসসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :  

রাজবাড়ী কালুখালীর মোহনপুর এলাকা থেকে সা‌ড়ে ১৬ কে‌জি গাঁজা ও মাদক প‌রিবহ‌নের কা‌ছে ব‌্যবহৃত এক‌টি মাই‌ক্রোবাসসহ মোঃ আশিকুর রহমান (২৪) না‌মে এক মাদক ব‌্যবসায়ী‌কে গ্রেফতার ক‌রে‌ছে ফ‌রিদপুর র‌্যাব-৮ সদস‌্যরা।

মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দি‌কে এক প্রেস বিজ্ঞ‌প্তি‌তে এ তথ‌্য জানায় র‌্যাব।

গ্রেফতারকৃত মোঃ আশিকুর রহমান কু‌ষ্টিয়া দৌলতপু‌রের পি‌লিপ নগর এলাকার মোঃ আছান মালিথা`র ছে‌লে।

প্রেস বিজ্ঞ‌প্তি সু‌ত্রে জানাযায়, কিছু কতিপয় মাদক ব্যবসায়ী কু‌ষ্টিয়া হ‌তে মাদকদ্রব্য গাঁজার চালান নিয়ে মাইক্রোবাস যোগে রাজবাড়ীর দি‌কে আস‌ছে। এমন সংবা‌দের ভি‌ত্তি‌তে ফ‌রিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল (২২ আগষ্ট) রাত সোয়া ৯টার দি‌কে কালুখালীর মোহনপুর এলাকার কাশেম মহাজন (কে বি) ইট ভাটার সামনের রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়‌কে অস্থায়ী চেকপোষ্ট ব‌সি‌য়ে অভিযান প‌রিচালনা ক‌রেন। এ সময় এক‌টি মাই‌ক্রোবাসে অভিযান চা‌লি‌য়ে সা‌ড়ে ১৬ কে‌জি গাঁজাসহ মাই‌ক্রোবাসটি জব্দ ও মাদক ব‌্যবসায়ী মোঃ আশিকুর রহমানকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞ‌প্তি‌তে আ‌রো জানা‌নো হয়, ধৃত আসামীর স্বীকারোক্তি অনুযায়ী সে পেশাদার একজন মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন সে মাইক্রোবাস যোগে কুষ্টিয়া টু রাজবাড়ী মহাসড়ক ব্যবহার করে গাঁজার চালান নিয়ে রাজবাড়ীর বিভিন্ন থানা এলাকায় বিক্রি ক‌রে আস‌ছে।

স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে জেলার কালুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে। এবং এ ধর‌নের অভিযান অব‌্যাহত থাক‌বে।

(Visited 203 times, 1 visits today)