ঢাকাSunday , 7 August 2022

রাজবাড়ী বাজারের ‘আলম ষ্টোর’: দোকান উদ্ধারে তালায় ও‌য়ে‌ল্ডিং অংশিদ্বারদের

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :  

রাজবাড়ী বাজা‌রের পাঁচতলা মোড় এলাকার আলম স্টোর (দোকান) এর অ‌বৈধ দখল মুক্ত রাতে অবস্থান নি‌য়ে‌ছেন ভাই-বোনরা।

রোববার দুপু‌রে তারা দোকা‌নের সাম‌নে অবস্থান নি‌য়ে দোকানে ও‌য়ে‌ল্ডিং করে তালাবদ্ধ ক‌রে দেয় দোকান‌টি।

এ‌দি‌কে এ ঘটনায় হত‌্যার হুম‌কি প্রদা‌নের অ‌ভি‌যো‌গে (৩ অাগষ্ট) রাজবাড়ী সদর থানায় লিখিত অভিযোগ ক‌রে‌ছেন ওয়া‌রিশ‌দের প‌ক্ষে রা‌শেদুল অালম।

রা‌শেদুল অালম ব‌লেন, রাজবাড়ী শহ‌রের রেলও‌য়ে স্টেশন ও কাপড় বাজা‌র রো‌ডের পাচঁতলা মোড়ে তার বাবা খোর‌শেদ অালম ১৯৬২ সালে অালম স্টোর না‌মে দোকান‌টি প্রতি‌ষ্ঠা ক‌রেন। বাবার মৃত্যুর পর তারা ১১ ভাই-‌বো‌ন ওয়া‌রিশ হন। এর ম‌ধ্যে তি‌নি ও জাহিদুল আলম দুই মি‌লে ভাই ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা কর‌তে থা‌কে। এক সময় তি‌নি ঢাকায় চলে গে‌লে জাহিদুল আলম একাই উক্ত দোকান পরিচালনা করতে থা‌কে। কিন্তু হঠাৎ করে জাহিদুল আলম তা‌কে ও তার অন্য ভাই বোনদেরকে না জানিয়ে গোপনে দোকান ঘর অন্যত্র ভাড়া দিয়ে দেয়। বিষয়টি জানার পর তি‌নি ও তার অন্য ভাই বোনেরা মি‌লে (৩ অাগষ্ট) এ‌সে দোকা‌নটি তালাবদ্ধ ক‌রে দেয়। এরপর তাদের ভাই জাহিদুল আলম সহ অজ্ঞাতনামারা এ‌সে তালা ভেঙ্গে দোকান দখল করে। এবং এক কাউ‌ন্সিলর সহ অজ্ঞাতনামারা ফো‌নে হুম‌কি ধাম‌কি দি‌তে থা‌কে। যার কারণে তি‌নি ওই দিন থানায় অ‌ভি‌যোগ ক‌রেছেন।

তি‌নি অারও ব‌লেন, অবৈধ দখল মুক্ত ক‌রতে তি‌নি সহ ৫ ভাই বোন এ‌সে অাজ (৭ অাগষ্ট) দুপু‌রে দোকা‌নের সাম‌নে অবস্থান নেন। এবং ওই তালার ওপর দি‌য়ে নতুন অা‌রেকটি ক‌রে তালা দি‌য়ে ও‌য়েল্ডিং ক‌রে দেন। বিষয়‌টি সমাধান না হওয়া পর্যন্ত এভা‌বেই থা‌ক‌বে বলেও জানান তি‌নি।

রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদত হোসেন জানান, বাজারের মধ্যে একটি দোকান ঘর নিয়ে ঝামেলা চলছে । এবিষয়ে একটি পক্ষ লিখিত অভিযোগ পে‌য়ে‌ছেন।

(Visited 528 times, 1 visits today)