ঢাকাThursday , 18 August 2022

বালিয়াকান্দিতে বিপুল পরিমাণ চায়না দুয়ারী ও কারেন্ট জাল জব্দ, ব্যবসায়ীকে জরিমানা

Link Copied!


সোহেল রানা, রাজবাড়ী বার্তা ডট কম : 


রাজবাড়ীর বালিয়াকান্দিতে বিপুল পরিমাণ চায়না দুয়ারী ও কারেন্ট জাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এসময় আঃ মতিন নামে এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে।


বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার নারুয়া বাজারে অভিযান চালিয়ে কারেন্ট জাল ও চায়না দুয়ারী ব্যবসায়ী আব্দুল মতিনের গুদামে অভিযান পরিচালনা করে। উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা অভিযান চালিয়ে ৩লক্ষ টাকা মূল্যের ৬ হাজার চায়না দুয়ারী ও কারেন্ট জাল জব্দ করে। এসময় ব্যবসায়ী আব্দুল মতিনকে ১০ হাজার টাকা জরিমানা করে। পরে এলাঙ্গী বিলে অভিযান পরিচালনা করে ১ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করে প্রকাশ্যে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।


উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল মান্নাফ, বালিয়াকান্দি থানা পুলিশের সহযোগিতায় নারুয়া বাজারের আব্দুল মতিনের গুদামে অভিযান চালিয়ে ৩ লক্ষ টাকা মূল্যের ৬ হাজার মিটার কারেন্ট জাল ও চায়না দুয়ারী জব্দ করে প্রকাশ্যে আগুনে পোড়ানো হয়। ওই ব্যবসায়ীকে মৎস্য সংরক্ষণ আইনে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে এলাঙ্গী বিলে অভিযান চালিয়ে ১ হাজার মিটার চায়না দুয়ারী জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

(Visited 51 times, 1 visits today)