ঢাকাSunday , 14 August 2022

সাংবাদিক লিটন চক্রবর্তীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগের নিন্দা জানালেন খৈয়ম

Link Copied!


রাজবাড়ী বার্তা ডট কম :  

রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের সভাপতি, এটিএন বাংলা, এটিএন নিউজ ও দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি লিটন চক্রবর্তীর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করা হয়েছে। যা বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক মিডিয়া ও সাংবাদিকদের মানববন্ধনের মাধ্যমে জানতে পেরে রাজবাড়ী-১ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম দুঃখ প্রকাশ করেছেন।

জেলা বিএনপির সদস্য এ মজিদ বিশ্বাস স্বাক্ষরিত শনিবার (১৩ আগস্ট) প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, লিটন চক্রবর্তী একজন বস্তুনিষ্ঠ সাংবাদিক। তার বিরুদ্ধে আনিত অভিযোগ সমুহ অনৈতিক কাজ বলে আমি মনে করি। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই। তিনি বলেন, অতি সম্প্রতি ঘটে যাওয়া একটি ঘটনাকে কেন্দ্র করে জনমনে বিভ্রান্তিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এতে সামাজিক সম্প্রীতি ও পারস্পরিক সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে। এর একটি সুষ্টু সমাধান হওয়া প্রয়োজন। তিনি লিটন চক্রবর্তীর বিরুদ্ধে আনিত অভিযোগ সমূহ প্রত্যাহারের দাবী জানান এবং এ জেলার শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রাখতে সকলের প্রতি উদাত্ত আহবান জানান।


উল্লেখ্য, রাজবাড়ী শহরের ঐতিহ্যবাহী ভোলা মাষ্টারের পরিবারের উপর ন্যাক্কার জনক হামলা ও নারী নির্যাতনের প্রতিবাদে সাংবাদিক লিটন চক্রবর্তী সোচ্চার ছিলেন। এ কারণে তার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দায়ের করে হয়রানীর চেষ্টা করছে।

(Visited 375 times, 1 visits today)