ঢাকাSaturday , 6 August 2022

পাংশা বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীর পাংশা উপজেলার আজিজ সরদার বাস স্ট্যান্ড সংলগ্ন পাংশা ফিলিং স্টেশনের সামনে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইউসুফ প্রামানিক (৫০) নামে এক ট্রাকের ড্রাইভার নিহত হয়েছে। এ ঘটনায় আরো দু’জন আহত হয়েছেন, আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী ফিরে গেছেন।


শনিবার (৬ আগষ্ট) সকাল সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইউসুফ প্রামানিক ফরিদপুর সদর উপজেলার গোল চত্বর এলাকার হানিফ প্রামানিকের ছেলে।


পাংশা হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, ট্রাকটি পাংশা ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে বের হওয়ার সময় রাজবাড়ী থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী (ঢাকা মেট্রো ব ১৪-২৬৭২) নাম্বারের বাসটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ট্র্যাকের ড্রাইভার ইউসুফ প্রামানিক কে মৃত ঘোষণা করেন।


পাংশা হাইওয়ে থানার এসআই মোঃ সালাউদ্দিন মোল্লা বলেন, সুরতহাল শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। যদি তারা এই ঘটনায় মামলা করতে চায় করতে পারেন, মামলা হলে আইন অনেক ব্যবস্থা গ্রহণ করা হবে। বাস ও ট্রাক দুটোই হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে।

(Visited 58 times, 1 visits today)