ঢাকাThursday , 8 September 2022

রাজবাড়ীর বাণিবহে নছিমন-ট্রাকের সংঘর্ষে মাছ ব্যবসায়ী নিহত ১, আহত ২

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের কালিবাড়ী মোড় এলাকায় স্যালোইঞ্জিন চালিত নছিম ও পন্যবাহি ট্রাকের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে মোঃ মঞ্জু মিয়া (৪০) নামে একজন মাছ ব্যবসায়ী নিহত এবং তার সাথে থাকা আরো ২ জন মাছ ব্যবসায়ী আহত হয়েছে। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মঞ্জু রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ গ্রামের মৃত জব্বার মিয়ার ছেলে।


নিহত মঞ্জুর বড় ভাই লুৎফর রহমান মিয়া জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে বাণিবহ বাজারে মাছ বিক্রি করে নছিমনে অন্যান্য সহকর্মীদের নিয়ে বাড়ী ফিরছিলেন মঞ্জু। পথে রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের কালিবাড়ী মোড় এলাকায় পৌছলেই একটি দ্রুতগতির পন্যবাহি ট্রাকের সাথে তাদের নছিমনের সংঘর্ষ হয়। এতে মঞ্জুসহ ৩ জন আহত হয়। আহতদের ওই সময়ই উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মঞ্জুর অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।


বাণিবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেফালী আক্তার জানিয়েছেন, ময়না তদন্তের পর বিকালে মঞ্জুর মরদেহ ফরিদপুর থেকে বাণিবহের গ্রামের বাড়ী আনা হয়।

(Visited 509 times, 1 visits today)