ঢাকাWednesday , 3 August 2022

কালুখালীতে এনজিও কর্মীকে অপহরণের পর চাঁদার দাবীতে মারপিট

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :  

রাজবাড়ীর কালুখালীতে আব্দুর রাজ্জাক (৪৪) নামে একজন এনজিও কর্মীর গতিরোধ করে অপহরণের পর চাঁদা দাবী এবং না পেয়ে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। তাকে উদ্ধারের পর কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রাজ্জাক কালুখালীর কয়ারদি গ্রামের আখের আলীর ছেলে।


আব্দুর রাজ্জাকের ছেলে ইমরান হোসেন বলেন, গত মঙ্গলবার রাত ৮টার দিকে তার বাবা কালুখালী থেকে রিকশা ভ্যান যোগে নিজ বাড়ীতে ফিরছিলেন। ওই ভ্যানটি পচাকুলটিয়া ব্রীজের কাছে পৌছলেই একদল দূর্বৃত্ত গতিরোধ করে এবং তাকে একটি মোটরসাইকেলে অপহরণ করে নদীর পারে নিয়ে যাওয়া হয়। একই সাথে দূর্বৃত্তরা বলে, নগদ ৪৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে এনে না দিলে তাকে হত্যার পর লাশ নদীতে ফেলে দিবে। সে সময় তারা তাকে বেধরক মারপিটও করে। তখন তারা তাকে দিয়ে নিজ ফোন থেকে বাড়ীতে কল করায় এবং টাকাসহ আসতে বলে। বিষয়টি পরবর্তীতে কালুখালী থানা পুলিশকে অবহিত করা হয়। পরে থানা পুলিশের সহযোগিতায় রাতেই রাজ্জাককে উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


কালুখালী থানার ওসি নাজমুল হাসান জানিয়েছেন, প্রাথমিক তদন্তে বিষয়টি পূর্ব বিরোধ বলে তাদের ধারনা হয়েছে। রাজ্জাককে সুস্থ হয়ে থানা অভিযোগ দায়ের করতেও বলা হয়েছে।

(Visited 128 times, 1 visits today)