ঢাকাMonday , 5 September 2022

গোয়ালন্দে স্কুলছাত্রীর আত্মহত্যা চেষ্টার ঘটনায় তদন্ত কমিটি গঠন

Link Copied!


রাজবাড়ী বার্তা ডট কম :


রাজবাড়ীর গোয়ালন্দে মুনস্টার কলেজিয়েট স্কুলের নবম শ্রেণি ছাত্রী রোজিনা আক্তার স্কুলে শিক্ষদের অপমান সইতে না পেরে ডিটারজেন্ট পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টার ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে প্রশাসন। সোমবার (৫ সেপ্টেম্বর) গঠিত তদন্ত কমিটি সরেজমিন তদন্ত করে ৩ কার্যদিবসের মধ্যে রিপোর্ট জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।


এর আগে গত ৪ সেপ্টেম্বর ওই স্কুল ছাত্রী আত্মহত্যার চেষ্টা করে। সে গোয়ালন্দ পৌরসভার ৩নং ওয়ার্ডের নছরউদ্দিন সরদার পাড়া মহল্লার নিজাম উদ্দিন শেখের মেয়ে। গুরুতর অসুস্থ্য ওই স্কুলছাত্রীকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা রয়েছে। এ ঘটনায় গত ৪ সেপ্টেম্বর সমকাল অনলাইন ও ৫ সেপ্টেম্বর দৈনিক সমকালে সংবাদ প্রকাশিত হয়।


জানা যায়, গত রোববার স্কুলে পরীক্ষা চলাকালে চলতি মাসের বেতন বকেয়া থাকায় ওই স্কুল ছাত্রীকে পরীক্ষার হল থেকে বের করে দেন প্রধান শিক্ষক। এরপর অপমান সইতে না পেরে বাড়িতে এসে সবার অজান্তে ডিটারজেন্ট পাউডার (ওয়াসিং পাউডার) খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।


এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন জানান, ঘটনা জানার পর আজ (সোমবার) আমি অভিযুক্ত স্কুল পরিদর্শন করেছি। এ ঘটনায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহবুবা আক্তারকে প্রধান করে উপজেলা সমাজ সেবা অফিসার রুহুল আমিন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা বেগমকে সদস্য করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটি ৩ কর্মদিবসের মধ্যে রিপোর্ট জমা দেবেন। রিপোর্টের ভিত্তিতে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

(Visited 76 times, 1 visits today)