ঢাকাThursday , 11 August 2022

রাজবাড়ীতে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ, হাতেনাতে বৃদ্ধ আটক, উত্তম-মাধ্যম

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম : 

এক নারীর ঘরে ঢুকে জোর পূর্বক ধর্ষনের সময় হাতেনাতে আটক করে রাজবাড়ী থানা পুলিশের কাছে তুলে দেয়া হয়েছে ৬০ বছর বয়সের এক ব্যক্তিকে। ওই ব্যক্তির নাম আসলাম ব্যাপারী। তিনি রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের মুকুন্দিয়া গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে। তাকে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।


জানাগেছে, গত বুধবার বিকালে আসলাম ব্যাপারী ৪৫ বছর বয়সী এক নারীর ঘরে প্রবেশ করে এবং ওই নারীকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণ করে। সে সময় ওই মহিলার চিৎকারে তার স্বামীসহ স্থানীয়রা এগিয়ে এসে হাতেনাতে আসলামকে আটক করে। এলাকাবাসি ঘরের ভেতরে হাতেনাতে ধর্ষককে আটক করে। এসময় উত্তেজিত সাধারণ মানুষ আসলামকে মারপিটের পর আটকে রাখে। পরে আটক আসলামকে রাত সাড়ে নয়টার দিকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।


ধর্ষণের স্বীকার ওই মহিলা জানায়, তার স্বামী বাড়িতে না থাকলে তাকে প্রায় সময় বাড়িতে ঢুকে মেরে ফেলার ভয় দেখিয়ে তাকে ধর্ষন করে। গত দুই বছর ধরে মহিলাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে আসছে। বুধবার বিকালেও তার স্বামী বাড়ি থেকে বেড়িয়ে গেলে ধর্ষক আসলাম তার বাড়িতে আসে। বাড়িতে কেউ না থাকায় তার ঘরে ঢুকে তাকে জোর পূর্বক ধর্ষনের সময় তার স্বামী বাড়িতে আসে। এসময় ধর্ষিতা মহিলা ও তার স্বামী চিৎকার চেচামেচি করতে থাকলে এলাকাবাসি এসে আসলামকে আটক করে ইউনিয়ন চেয়ারম্যানের কাছে নিয়ে যায়। পরে চেয়ারম্যান সহ এলাকাবাসি ধর্ষক আসলামকে পুলিশের হাতে তুলে দেন।


এলাকাবাসিরা জানায়, আসলাম বেপারী একজন লম্পট ও দুশঃচরিত্র লোক। এলাকায় আরো মহিলা ও মেয়েদেরকে সে নানা ভাবে সম্পর্ক স্থাপন করে ধর্ষন করেছে। তার তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে। ধর্ষক আসলামের বিচারের দাবী জানান তারা।


রাজবাড়ী সদর থানার এসআই বোরহান উদ্দিন জানান, খবর পেয়ে রাত ৯টার দিকে তিনি মরডাঙ্গার চেয়ারম্যানের ব্যক্তিগত অফিসে আটকে রাখা ধর্ষক আসলামকে সদর থানায় নিয়ে যান। এ ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w )  লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 1,540 times, 1 visits today)