ঢাকাWednesday , 31 August 2022

প্রবাসীর স্ত্রী’র নগ্ন ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ, যুবক গ্রেপ্তার

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম : 

ফেসবুকে যোগাযোগের পর ইমোতে রাজবাড়ী জেলার একজন প্রবাসীর স্ত্রী (২১)-এর নগ্ন ভিডিও ধারণ করে অনৈতিক আব্দার রক্ষা না করায় ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগ করা হয়েছে। এ অভিযোগে ওই গৃহবধু বাদী হয়ে বুধবার সকালে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। ওই মামলায় চট্রগ্রাম জেলার হাটহাজারী থানার পূর্ব গুমান মর্দন গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোহাম্মদ রিয়াজ উদ্দীন (২৪) কে আসামি করা হয়েছে। পুলিশ রিয়াজকে গ্রেপ্তার করেছে।


ওই গৃহবধু জানিয়েছেন, তার স্বামী বিদেশে থাকা কালিন সময়ে তিনি রিয়াজের সাথে ফেসবুক ম্যাসেঞ্জারে কথাবার্তা বলা শুরু করেন। এক পর্যায়ে রিয়াজ কৌশলে তার ফেসবুক আইডি’র পাসওয়ার্ডও নিয়ে যায়। পরবর্তীতে ইমোতে ভিডিও কলেও তাদের কথা হয়। একপর্যায়ে তিনি বিশ^াস করে নগ্ন হয়ে ভিডিও কলে কথাও বলেন। তবে রিয়াজ তা সুকৌশলে ধারণ করে রাখে। পরবর্তীতে রিয়াজ তাকে কুকাজে মিলিত হবার জন্য বলে। এতে তিনি রাজি না হলে রিয়াজ ওই ভিডিও বেশ কয়েকটি ফেসবুক আইডিতে ছেড়ে দেয়।


এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই মাহবুবুল আলম বলেন, ওই নারীর স্বামী সাম্প্রতি দেশে ফিরে আসেন। বিষয়টি ওই নারী তার স্বামীকে অবহিত করেন। পরবর্তীতে স্বামীর সহযোগিতায় রিয়াজকে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দে মোড়ে ডেকে আনে। সে সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা রিয়াজকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। রিয়াজের বিরুদ্ধে একই ধরণের ঘটনার আরো মামলা রয়েছে।

(Visited 1,234 times, 1 visits today)