ঢাকাWednesday , 24 August 2022

রাজবাড়ী‌তে মি‌নি ট্রাক ও মা‌হেন্দ্রার মূ‌খোমু‌খি সংঘ‌র্ষে আহত ৮

Link Copied!

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী-কু‌ষ্টিয়া আঞ্চ‌লিক মহাসড়‌কের মৃধা কলেজ এলাকায় মি‌নি ট্রাক (‌পিকআপ) ও মা‌হেন্দ্রার মুখোমু‌খি সংর্ঘষে মা‌হেন্দ্রার চালক ও নারী যাত্রী সহ অন্তত ৮ জন আহত হ‌য়েছে।

আহত ৫ জন‌কে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতা‌লে ভর্তি হ‌য়েছে। চালকসহ এরা সবাই মা‌হেন্দ্রার যাত্রী। এরমধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক।

বুধবার সকাল ‌সা‌ড়ে ৯ টার দি‌কে এ দূর্ঘটনা ঘ‌টে।

হাসপাতা‌লে ভর্তি আহত হলেন, পাংশা খাকজানা ঝাউগ্রা‌মের আ‌নোয়ার হো‌সে‌নের ছে‌লে আশরাফ (৪০), একই উপ‌জেলার পারনারায়নপু‌রের নিরঞ্জ‌নের ছে‌লে সুজন হাওলাদার (৪০), রাজবাড়ী সদ‌র উপ‌জেলার চন্দনীর আজহার মোল্লার ছে‌লে চাঁদ মিয়া (৪০), কালুখালির কা‌লিকাপু‌রের বিষ্নুর স্ত্রী স‌বিতা (৪৫) ও তপা‌দিয়ার লিয়াকত দেওয়া‌নেরর ছেলে রানা (৩৫)।

স্থানীয় এলাকাবাসীরা জানায়, কালুখালী থে‌কে ৯জন যাত্রী নি‌য়ে রাজবাড়ীর দি‌কে আস‌ছি‌লো মা‌হেন্দ্রা। এবং রাজবাড়ীর দিক থে‌কে কুষ্টিয়ার দিকে যা‌চ্ছিল মি‌নি ট্রাক‌টি। মৃধা ক‌লেজ এলাকায় আস‌লে মাহেন্দ্রা ও ট্রা‌কের মু‌খোমুখি সংর্ঘষ হয়। দুইটি গা‌ড়িই দ্রুত গ‌তি‌তে চলছি‌লো। এ সময় মা‌হেন্দ্রা‌টি সাম‌নের অংশ দুম‌রে মুচ‌রে ও ট্রা‌কের সাম‌নের গ্লাস ভে‌ঙ্গে যায়। এ‌তে মা‌হেন্দ্রার চালক সহ অন্তুত ৮ জন আহত হয়। প‌ড়ে আহত‌দের উদ্ধার ক‌রে হাসপাতা‌লে পাঠা‌নো হয়। এবং স্থানীয় ভা‌বেও ক‌য়েকজন‌কে চি‌কিৎসা দেয়া হয়ে‌ছে।

পাংশা হাইও‌য়ে থানা পুলি‌শের ও‌সি আসাদুজ্জামান জানায়, দূর্ঘটনা খবর পে‌য়ে দ্রুত ঘটনাস্থ‌লে এ‌সে মি‌নি ট্রাক ও মা‌হেন্দ্রা জব্দ ক‌রে‌ছেন। দূর্ঘটনার পর কে‌ৗস‌লে পা‌লি‌য়ে‌ছে ট্রা‌কের চালক ও সহকারীরা। আহতরা সবাই মাহেন্দ্রার যাত্রী।

(Visited 357 times, 1 visits today)