ঢাকাFriday , 2 September 2022

বৃদ্ধা ও তার ছেলেকে পিটিয়ে আহত করার অভিযোগ

Link Copied!

সিনান আহম্মেদ শুভ, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের হমদম পুরে ইয়ার আলী শেখের ছেলে বৃদ্ধা মোঃ ইব্রাহিম শেখ ও তার ছেলে জাহিদুল(১০)কে পিটিয়ে আহত করা হয়েছে।

গত মঙ্গলবার সাড়ে ৬ টার দিকে এজাহারে উল্লেখিত ১ নং আসামী রসুরপুরের তাজু পাটোয়ারীর ছেলে রানা পাটোয়ারী ও ২ নং আসামী আলীপুরের জয়নাল শেখের ছেলে জাবেদ শেখ সহ আরো ৫ থেকে ৬ জন আমাদের দোকানের কাছে পূর্ব পরিকল্পিত ভাবে আমার ছেলেকে লোহার রড ও বাশের লাঠি দিয়ে মাথায় আঘাত করিলে আমার ছেলে বাম হাত দিয়ে ঠেকাইলে তার বাম হাতের কব্জিতে আঘাত লেগে ভেঙ্গে যায়। এসময় তারা এলোপাথারী মার পিটের কারনে আমার ছেলে রাস্তায় পরে থাকে।

পরে আমার ছেলে আত্ম চিৎকারে আমি এগিয়ে আসিলে আমাকেও এলোপাথারি মারপিট করতে থাকে।আমার শরীরের বিভিন্ন স্থানে নীল ফোলা রক্ত জমাট বাঁধে।অভিযোগে ১ নং আসামী রানা পাটোয়ারী সেসময় আমার পকেট থেকে নগদ ৩০ হাজাার টাকা ছিনিয়ে নেয়। এসময় আমি ও আমার ছেলের শোর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে বিবাদীরা দ্রুত পালিয়ে যায়। যাবার সময় পরে সুযোগ পেলে যানে মেরে ফেলার হুমকি দিয়ে যায়। বেধরক মারপিটের কারনে আমার ছেলের অবস্থার অবনতি হলে আমি রাজবাড়ী সদর হাসপাতালে ছেলেকে ভর্তি করি। অসুস্থ্যতার কারনে থানায় হাজির হয়ে এজাহার দায়ের করা কিছুটা সময় বিলম্ব হয়েছে।আমার পরিবার ও সম্পদের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

(Visited 559 times, 1 visits today)