ঢাকাTuesday , 13 September 2022

কালুখালীতে ব্যাংকের ভোল্ট ভেঙ্গে টাকা লুট, গ্রেপ্তার ১

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর কালুখালী থানাধীন গান্ধিমারা বাজারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং প্রতিষ্ঠানে একটি দুধর্ষ চুরি সংঘটিত হয়। গত ২৮ আগষ্ট অজ্ঞাতনামা চোরেরা ব্যাংকের ভোল্ট ভেঙ্গে ভোল্টে রক্ষিত নগদ টাকা চুরি করে নিয়ে যায়।

ওই ঘটনায় ওই ব্যাংকের স্বত্তাধীকারী ও কালুখালীর বৃ-গোপালপুর গ্রামের মৃত ঈসমাইল হোসেনের ছেলে মোঃ আমজাদ হোসেন মোল্লা (৫৬) গত ২৬ আগষ্ট বাদী হয়ে অজ্ঞাত চোরদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।


কালুখালী থানার ওসি নাজমুল হাসান জানিয়েছেন, কালুখালী থানা পুলিশ নিবিড় তদন্ত শুরু করে। তদন্তকালে ঘটনাস্থলের এবং রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের বিভিন্ন স্থানের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা ও তদন্তের বিভিন্ন কৌশল অবলম্বন করে চুরির ঘটনায় জড়িত অপরাধীদের সনাক্ত করতে সক্ষম হয়। সেই সাথে ঘটনায় জড়িত জনৈক আইন উদ্দিন সাথে সংঘাতে জড়িত মোঃ মাহাবুব হাসান শিশিরকে গত সোমবার রাতে কুষ্টিয়া সদর উপজেলা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া শিশির চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার জামজামি ইউনিয়নের নওদা জামজামি পাড়া গ্রামের মহিবুল ইসলামের ছেলে। তার কাছ থেকে লুট হওয়া চোরাই টাকা উদ্ধার এবং চুরির ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

(Visited 1,039 times, 1 visits today)