ঢাকাSunday , 14 August 2022

রাজবাড়ী ক্রিকেট একাডেমি পর্যবেক্ষণ করলেন হাবিবুল বাশার সুমন

Link Copied!

ইমরান হোসেন মনিম, রাজবাড়ী বার্তা ডট কম :  

রাজাবড়ী ক্রিকেট একাডেমির বিভিন্ন বিষয় পর্যবেক্ষণ করতে রাজবাড়ীতে এসেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন। মাঠে পৌছালে তাকে ফুল দিয়ে স্বাগত জানান রাজবাড়ী ক্রিকেট একাডেমির সাধারণ সম্পাদক ও কোচ সহ সোবেক ও ক্ষুদে খেলোয়াররা।


রবিবার বিকালে রাজবাড়ী হেদায়েত হোসেন স্টেডিয়ামে তিনি রাজবাড়ী ক্রিকেট একাডেমির ক্ষুদে খেলোয়ারদের সাথে মত বিনিময় ও বিভিন্ন দিক নির্দেশনা বিষয়ে পরামর্শ প্রদান করেন। ক্ষুদে খেলোয়ার থেকে কিভাবে একজন ভালো খেলোয়ার হওয়া যায় সে বিষয়ে তিনি ক্রিকেটের নানা দিক তুলে ধরেন এবং কিভাবে ব্যাট করতে হয় ক্ষুদে ক্রিকেটারদের সে বিষয়ে দেখিয়ে দেন।


এসময় ক্রিকেটার ও ক্রিকেট বোর্ডের নির্বাচক হাবিবুল বাশার বলেন, রাজবাড়ীর প্রতি তার একটি ভিন্ন ধরনের টান রয়েছে। রাজবাড়ী স্টেডিয়ামে তিনি অনেক খেলেছেন। এ স্টেডিয়ামটি অনেক সুন্দর। রাজবাড়ী ক্রিকেটের জন্য এবং ব্যাটিংয়ের জন্য খুব ভালো ছিল। ওই সময় বেশ ভালো খেলোয়ার ছিল এখানে। তবে বর্তমানে ভালো খেলোয়ার অছে। তবে ভবিষ্যতে রাজবাড়ী থেকে বাংলাদেশ ক্রিকেটের জন্য অনেক ভালো খেলোয়ার উঠে আসবে বলে মনে করেন তিনি। ক্রিকেটের জন্য যদি একটু সুযোগ সুবিধা ও খেলার ব্যবস্থা করে দিতে পারলে তিনি বিশ্বাস করেন ভালো খেলোয়া পাওয়া সম্ভব হবে। রাজবাড়ী ক্রিকেট খেলোয়ার তৈরী করতে হলে কি করা প্রয়োজন এমন প্রশ্নে তিনি বলেন,ভালো খেলোয়ার হতে হলে অবশ্যই মাঠে ক্রিকেট খেলতে হবে।মাঠে খেলার অভ্যাস তৈরী করতে হবে।ভালো খেলোয়ার তৈরী না হওয়ার পেছনে এটা তাদের ব্যার্থতা রয়েছে,তবে ভালো খেলোয়ার তৈরী হয়নি বলে আর হবে না এমন কোন কথা নেই। চেষ্টা করছেন আগামীতে রাজবাড়ীতে খেলা হবে এবং রাজবাড়ী জেলার খেলোয়ারদের জন্য তিনি কিছু করতে পারলে নিজেকে সার্থক বলে মনে করবেন।


এসময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী ক্রিকেট একাডেমির সাধারণ সম্পাদক ও কোচ মোঃ আব্দুল গাফ্ফার হাজী, সাবেক খেলোয়ার মোঃ রেফাজুল ইসলাম রোমান, আশরাফ আলী রাব্বি, মোসাব্বির হোসেন বাদল, মাহাবুব রাব্বানি বাদল ও মঞ্জুরুল ইসলাম প্রমূখ।

(Visited 168 times, 1 visits today)