ঢাকাWednesday , 31 August 2022

জাতীয় শোক দিবস উপলক্ষে গোয়ালন্দে শোক র‍্যালি

Link Copied!

শামীম শেখ , রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীর গোয়ালন্দে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিশাল শোক র‍্যালি করেছেন গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবি এম বাতেন। 

বুধবার (৩১ আগস্ট) সকাল সারে ১১টার দিকে গোয়ালন্দ পৌরসভার মঠ মন্দির প্রাঙ্গন হতে র‍্যালিটি বের হয়ে ঢাকা-খুলনা মহাসড়ক ও গোয়ালন্দ বাজার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে শোক কর্মসূচি শেষ হয়।

শোক র‍্যালিতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকার সহস্রাধিক কর্মী-সমর্থকরা যোগ দেন।সকলের গায়ে ছিল শোকের প্রতিক  কালো টি-শার্ট।

 র‍্যালি শেষে  সাবেক ছাত্রলীগ নেতা এ বি এম বাতেন বলেন, আমি জাতির পিতা ও তার পরিবারের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করি।তাদের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই।  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কিন্তু তাকে নিয়ে  গভীর ষড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে। শোককে শক্তিতে রুপান্ত‌রিত করে আমরা  সকল ষড়যন্ত্র মোকাবিলা ও আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে সর্বদা প্রস্তুত রয়েছি।

তিনি আরও বলেন, আগামীতে উপজেলা যুবলীগের কাউন্সিল হবে। আমি সভাপতি পদে আগ্রহী। উপজেলা ছাত্রলীগকে দীর্ঘদিন নেতৃত্ব দিয়েছি।সেই অভিজ্ঞতা থেকে যুবলীগকে শক্তিশালী করার মাধ্যমে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই।

(Visited 24 times, 1 visits today)