ঢাকাSaturday , 20 August 2022

গোয়ালন্দে ৩য় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলায় কাশেম গ্রেপ্তার

Link Copied!


শামীম শেখ, রাজবাড়ী বার্তা ডট কম : 


রাজবাড়ীর গোয়ালন্দে ৩য় শ্রেণির এক শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আবুল কাশেম কে (৫২) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯ আগস্ট) রাতে ৯৯৯ এ ফোন করে স্থানীয় লোকজন ও শিশুটির মা-বাবা তাকে পুলিশে সোপর্দ করে।


আবুল কাশেম উপজেলার উজানচর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের মৃত নায়েব আলী বেপারির ছেলে। বর্তমানে তিনি গোয়ালন্দ বাজারের একজন টাইলস ব্যবসায়ী। এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।


মামলার এজাহার সুত্রে জানাযায়, ঘটনারদিন গত শুক্রবার (১৯ আগস্ট) দুপুর ২টার দিকে শিশুটির বাবা-মা পাশেই জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে এক আত্নীয়ের বাড়িতে যান। এই সুযোগে কাশেম ওই শিশুটিকে মোবাইলে গেম দেখানোর কথা বলে কৌশলে তার ফাঁকা ঘরে নিয়ে যায়। গেম দেখানোর এক পর্যায়ে সে শিশুটির গোপনাঙ্গে হাত দেয় এবংমুখ চেপে ধরে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার করে ঘর থেকে বের হয়ে যায়। পরে তার মা বাবা বাড়িতে আসলে সে তাদেরকে ঘটনা খুলে বলে। ততক্ষনে কাশেম বাড়ী থেকে বের হয়ে যায়। রাতে সে বাড়িতে আসলে শিশুটির বাবা মাএ নিয়ে কাশেমের সাথে কথা বললে সে ঘটনার সত্যতা স্বীকার করে এবং কাউকে জানাতে নিষেধ করে। এ পর্যায়ে শিশুটির বাবা-মা ও স্থানীয় কয়েক জন তাকে ঘরে আটকে রেখে ৯৯৯ এ ফোন দেন। পরে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আবুল কাশেমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।


গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, শিশুধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামি আবুল কাশেমকে গ্রেফতার করে শনিবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

(Visited 270 times, 1 visits today)