ঢাকাTuesday , 30 August 2022

মাছরাঙ্গা টিভি’র রাজবাড়ী প্রতিনিধি মনিমের বাড়ির পাশে ফাঁকা গুলি বর্ষণের অভিযোগ

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম : 

মাছরাঙ্গা টেলিভিশনের রাজবাড়ী জেলা প্রতিনিধি ইমরান হোসেন মনিমের বসত বাড়ির পাশের রাস্তায় ফাকা গুলি বর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গুলির বিকট শব্দে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।


ইমরান হোসেন মনিম বলেন, আমি ২৯ আগস্ট রাত ২ টা ৫ মিনিটে জেলা সদরের পাঁচুরিয়া ইউয়িনের ব্রাম্মনদিয়ায় বসত বাড়ির ঘরে শুয়ে থাকি। এ সময় হাঠাৎ বিকট শব্দে আমার ঘুম ভেঙ্গে যায়। তখন আমি উঠে বসি এবং বাড়ির দক্ষিন পাশের রাস্তায় পর পর আরো ৩ থেকে ৪ বার গুলির শব্দের মত বিকট শব্দ হয়। এসময় আমি এবং আমার বাড়ির সব সদস্যরা ভয়ে আতঙ্কিত হয়ে যাই। তখন আমি বাড়ির আশে পাশের লোকজনদের ডাকিলে লোকজন আগাইয়া আসিলে রাস্তায় কাউকে দেখতে পাওয়া যায়নি। এসময় এলাকার ২০ থেকে ৩০ জন এলাকাবাসি রাস্তা সহ বিভিন্ন স্থানে খোজ করেও কাউকে দেখা যায়নি।আমার ধারনা এলাকায় আমাদের চলমান জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে ভয়ভীতি প্রদর্শনের লক্ষে অজ্ঞাত বিবাদী গন আমার বাড়ির পাশে আশিয়া ফাঁকা গুলি করিয়া আমাকে ভয়ভীতি প্রদর্শন করিয়াছে বলে মনে করি।


এ বিষয়ে আমি রাজবাড়ী পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানের সাথে দেখা করে ঘটনা খুলে বলা হলে তিনি থানায় অভিযোগের পরামর্শ দেন।


পরে আমি বাদি হয়ে রাজবাড়ী সদর থানায় হাজির হয়ে উক্ত বিষয়ে অভিযোগ দায়ের করিলে আজ মঙ্গলবার বিকালে অভিযোগের ভিত্তিতে ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শক করেছেন এবং এলাকার মানুষদের সাথে কথা বলে এ বিষয়ে তথ্য সংগ্রহ করেন।
ডিবি এসআই নিজাম উদ্দিন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

(Visited 922 times, 1 visits today)