ঢাকাSaturday , 3 September 2022

রাজবাড়ীতে ব্যস্ততম দিন কাটালেন সদর উপজেলার সাবেক ইউএনও, যুগ্ম সচিব সায়লা ফারজানা

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সফর করেছেন সদর উপজেলার সাবেক ইউএনও এবং বর্তমান জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও রাজবাড়ী কালেক্টরেট স্কুলের প্রতিষ্ঠাকালীন সভাপতি সায়লা ফারজানা।


তিনি শনিবার দিনব্যাপী রাজবাড়ীতে অবস্থান করেন। সকালে জেলা শহরের শ্রীপুরে অবস্থিত রাজবাড়ী কালেক্টরেট স্কুলে শিক্ষকদের মাঝে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ সনদ বিতরণ, স্কুল ভ্যান উদ্ধোধন এবং বৃক্ষ রোপন করেন তিনি।
শিক্ষকদের মাঝে প্রশিক্ষণ সনদ বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান।


অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মাহাবুর রহমান শেখ, আশরাফুল ইসলাম রিপন, জয়ন্তী রুপা রায়, সুবর্ণা রানী সাহা, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) নুর জাহান আক্তার সাথী, রাজবাড়ী কালেক্টরেট স্কুলের অধ্যক্ষ সৈয়দ সিদ্দিকুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


সে সময় যুগ্ম সচিব সায়লা ফারজানা বিদ্যালয়ের শিশুদের পরিবেশনায় নৃত্য ও কবিতা আবৃত্তি উপভোগ করেন। এর পর তিনি সদর উপজেলা পরিষদ এবং জেলা প্রশাসকের কার্যালয় পরিদর্শন করেন।

উল্লেখ্য, যুগ্ম সচিব সায়লা ফারজানা সদর উপজেলা নির্বাহী অফিসার থাকাকালিন সময়ে এলাকার শিশু শিক্ষারমান উন্নয়নের লক্ষে রাজবাড়ী কালেক্টরেট স্কুল প্রতিষ্ঠা করেন। ওই বিদ্যালয়টি নানা চড়াই-উৎড়াই পার করে এখন নিজস্ব ক্যাম্পসে প্রতিষ্ঠা পেয়েছে। সাম্প্রতিক সময়ে বিদ্যালয়টির নানামুখি উন্নয়নের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রায় সাড়ে ৭লাখ টাকা বরাদ্দ করা হয়েছে। যে টাকা দিয়ে বিদ্যালয়ের স্কুল ভ্যান তৈরী, মাল্টিমিডিয়া ক্লাসরুমসহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিচালিত হচ্ছে।

(Visited 70 times, 1 visits today)