বাণিবহে মাংস ব্যবসায়ীকে অপহরণ ও মারপিটের অভিযোগ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ বাজার থেকে একজন মাংস ব্যবসায়ীকে অপহরণ, মারপিট ও অর্থ ছিনিয়ে নেবার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে মঙ্গলবার সকালে মাংস ব্যবসায়ীর ভাই বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


মামলার আসামিরা হলো, রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের কাজিবাধা গ্রামের মৃত নুরু পাটোয়ারীর ছেলে টোকন পাটোয়ারী, মৃত ফজলু পাটোয়ারীর ছেলে বাবুল পাটোয়ারী, বাবুল পাটোয়ারীর ছেলে শাহীন পাটোয়ারী, পশ্চিম রায়নগর গ্রামের তুর্কি শরীফের ছেলে শাকিল শরিফ, বেথুলিয়া মিয়া পাড়া গ্রামের মৃত ওদুদের ছেলে ইরান মিয়াসহ অজ্ঞাতনামা ১০ ও ১২ জন।

মামলার বাদী ও সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের বৃচাত্রা গ্রামের শাহাজুদ্দিনের ছেলে ইসলাম মোল্লা জানিয়েছেন, তিনি ও তার ছোট মোসলেম মোল্লা যৌথ ভাবে বাণিবহ বাজারে মাংসের ব্যবসা করে। মামলার আসামি টোকন পাটোয়ারীর সাথে তার ভাইয়ের পূর্ব বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে গত সোমবার সকালে তিনি ও তার ভাই বাণিবহ মাছ বাজারের পাশে গরু জবাই করে। সে সময় টোকন পাটোয়ারীর নেতৃত্বে চিহ্নিত দূর্বৃত্তরা সেখানে আসে এবং মোটর সাইকেলসহ তার ছোট ভাইকে অপহরণ করে নিয়ে যায়। তাকে অজ্ঞাত স্থানে আটকে রেখে বেধরক মারপিট করে ৫১ হাজার টাকা ছিনিয়ে নেয়। সেই সাথে তাকে মারপিট করে ৫৪ হাজার টাকা মূল্যের জবাই করা গরু নিয়ে যায়। সে সময় তিনি জরুরী সেবা ৯৯৯-এর কল করেন। পরে রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা মোটর সাইকেলসহ তার ভাইকে টোকন পাটোয়ারী বাড়ীর পাশ থেকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।


রাজবাড়ী থানার এসআই জাকির হোসেন বলেন, আসামীদের গ্রেপ্তারে অভযান অব্যাহত রয়েছে।

(Visited 225 times, 1 visits today)