রাজবাড়ীর গঙ্গাপ্রসাদপুরের সুজন হত্যার ঘটনায় ৮ জনের বিরুদ্ধে মামলা –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুরের ভাদালিয়া রেলব্রীজ এলাকায় মাঠের মধ্যে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সুজন তালুকদার (২৬) নামে একজন বালু চাতাল শ্রমিক নিহত হয়েছে এবং আহত হয়েছে রিমন ও ইমরানুল নামে আরো দুই জন। নিহত সুজন একই এলাকার গিয়াস তালুকদারের ছেলে। আহত রিমনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং ইমরানুলকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এ ঘটনায় বুধবার সকালে ৮ জনকে চিহ্নিত করে ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিরা হলো, নয়ন, বছির সরদার, মুরাদ মোল্লা, রাজু, রনি, রাশেদ সরদার, পিয়াল ও আশিক শর্মা।


স্থানীয়রা জানিয়েছেন, বেশ কিছু দিন ধরে ওই এলাকায় পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারে দু’টি গ্রুপ মুখোমুখি অবস্থান করছিলো। গত সোমবার সন্ধ্যার পর নিহত ও আহতরাসহ ৪/৫ জন ভাদালিয়া রেলব্রীজ এলাকায় মাঠের মধ্যে বসে গল্প করছিলো। ওই সময় ৭/৮ জনের একদল দূর্বৃত্ত তাদের উপর হামলা চালায়। সে সময় দূর্বৃত্তরা এলাপাথারি কুপিয়ে সুজন, রিমন ও ইমরানুলকে আহত করে। এতে ঘটনাস্থলেই সুজনের মৃত্যু হয়।


রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, এ ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 1,683 times, 1 visits today)