রাজবাড়ীতে ঝাড় ফুকের দুই সন্তানের জননীকে গণধর্ষণ, কবিরাজসহ গ্রেপ্তার ২-

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর রামকান্তপুর ইউনিয়নের একটি গ্রামে ঝাড় ফুকের কথা বলে দুই সন্তানের জননী (৩৮) কে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই নারী বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার আসামি কবিরাজসহ দুই জনকে গ্রেপ্তার করেছে।


গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রায়নগর গ্রামের মৃত মোহন গাইনের ছেলে মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ (৫২) এবং তার সহযোগি চর বাগমারা গ্রামের মৃত মুনছুর বিশ্বাসের ছেলে ফারুক বিশ্বাস (৩৫)।
ওই নারী জানান, তিনি বেশ কিছু দিন শরীর হাত,পাসহ শরীরের বিভিন্ন স্থানে ব্যাথা জনিত রোগে ভুগছিলেন। তাই সুস্থ হতে তিনি মান্নান কবিরাজের কাছ থেকে ওষুধ সেবন করছিলেন। এরই অংশ হিসেবে গত ১৩ এপ্রিল সাড়ে ১০টার দিকে ঝাড় ফুকের কথা বলে তাকে একটি মাঠের মধ্যে নিয়ে যায় মান্নান কবিরাজ ও ফারুক বিশ্বাস ভয় ভীতি দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে।


রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, এ সংক্রান্তে ওই নারী বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের মাত্র চার ঘন্টার মধ্যে আসামীদের গ্রেপ্তার করে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 719 times, 1 visits today)