বাড়ীর সীমানা নিয়ে বিরোধ: বালিয়াকান্দিতে যুবককে পিটিয়ে হত্যা, আহত ২ –

সোহেল রানা, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামে বসতবাড়ীর জমির সীমানা বিরোধ নিয়ে পিটিয়ে সৈকত মাতুব্বর (২০) নামে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। সে উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামের গ্রাম পুলিশ সদস্য শুশান্ত মাতুব্বরের ছেলে। এসময় মারপিটে প্রফুল্ল মাতুব্বর ও তার স্ত্রী শান্তি লতা মাতুব্বর আহত হয়েছে।


এলাকাবাসী ও নিহতের পিতা গ্রাম পুলিশ সদস্য শুশান্ত মাতুব্বর জানিয়েছেন, বসতবাড়ীর সীমানা বিরোধ নিয়ে বুধবার বিকাল ৫টার দিকে শশা মাতুব্বরের ছেলে সনদ মাতুব্বর গংদের হামলায় সৈকত মাতুব্বর, প্রফুল্ল মাতুব্বর, শান্তি লতা মাতুব্বর আহত হয়। আহতদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে সৈকত মাতুব্বরের অবস্থা বেগতিক হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ঢাকা নেওয়ার পথে বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টার সময় তার মৃত্যু হয়।


বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ৭ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে।

(Visited 282 times, 1 visits today)