উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে চলছে পাংশা পৌরসভার ভোট গ্রহণ –

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম : 

উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে চলছে রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন । সকালে রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানসহ অন্যান্য উদ্ধর্তন কর্মকর্তারা পৌরসভার ভোট কেন্দ্র পরিদর্শন করেন।


আজ শনিবার সকাল ৮টায় শুরু হয় এ ভোট গ্রহন। চলবে বিকাল ৪টা পর্যন্ত। ভোট গ্রহনের শুরু থেকে প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিলো সন্তোষজনক এবং প্রায় প্রতিটি কেন্দ্রেই ভোটােরদের দীর্ঘ লাইন দেখাগেছে। এরমধ্যে নারী ভোটারের উপস্থিতি বেশি।
এদিকে পাংশা পৌরসভা নির্বাচনে বিপুল সংখ্যক ভোটার উপস্থিতি বিগত একযুগেও দেখেনি পাংশাবাসী।


এ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ ওয়াজেদ আলী (নৌকা), বিএনপির প্রার্থী রইচ উদ্দিন খান (ধানের শীষ) ও স্বতন্ত্র মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ ফজলুল হক ফরহাদ (জগ)সহ ৩ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ১১ ও সাধারন কাউন্সিলর পদে ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।


পাংশা পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৪ হাজার ৩১৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ১১৩ জন ও মহিলা ভোটার ১২ হাজার ২০০ জন।

প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পর্যাপ্ত সংখ্যক আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছে। এছাড়া টহলে রয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট, র্যাব, বিজিবি পুলিশ, আনসার ব্যাটালিয়ানসহ প্রশাসনের কর্মকর্তারা।

আজ দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান জানান, তিনি সকাল থেকেই পাংশায় অবস্থান করছেন। উৎসব মুখর পরিবেশে ভোটাররা ভোট প্রদান করছে। প্রায় প্রতিটি কেন্দ্রে ভোটারের উপস্থিতি ছিলো লক্ষনীয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থায় রয়েছে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 39 times, 1 visits today)