বালিয়াকান্দির ভুমি অফিস থেকে দালাল আটক, ৭ দিনের কারাদন্ড –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা ভূমি অফিসে হুমকি ধামকি দিয়ে নামজারী কেসের ডিসিআর নেওয়ার চেষ্টা এবং সরকারী কর্মচারীকে নিয়মিত সরকারী কাজে বাধা প্রদানের দায়ে মোঃ রুহুল ফকির নামক একজন দালালকে আটকের পর ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।


বৃহস্পতিবার উপজেলা ভূমি অফিসে বিকাল ৪ টায় নামজারী কেসের মূল আবেদনকারীর বৈধ প্রত্যয়ন ছাড়াই আইন বহির্ভুত ভাবে হুমকি ধামকি দিয়ে নামজারী কেসের ডিসিআর নেওয়ার চেষ্টা এবং সরকারী কর্মচারীকে নিয়মিত সরকারী কাজে বাধা প্রদানের দায়ে দন্ডবিধি-১৮৬০ এর ১৮৬ ধারায় উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের আসমত আলী ফকিরের ছেলে রাজমিস্ত্রি মোঃ রুহুল ফকির কে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আবু দারদা । ইতিপূর্বে দন্ডিত ব্যক্তির বিরুদ্ধে বিভিন্ন সময়ে উপজেলা ভূমি অফিসে দালালীর অভিযোগ পাওয়া গেলে তাকে সতর্ক করা হয়েছিল। আসামীকে বালিয়াকান্দি থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।


উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আবু দারদা বলেন, রুহুল ফকিরের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

(Visited 68 times, 1 visits today)