রাজবাড়ী ডিসি অফিসের প্রশাসনিক কর্মকর্তা মকবুল স্ট্যান্ড রিলিজ! –

রাজবাড়ী বার্তা ডট কম :

আজ বৃহস্পতিবার বিকালে রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত প্রশাসনিক কর্মকর্তা মকবুল হোসেন খানকে শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলায় স্ট্যান্ড রিলিজ (তাৎক্ষণিক অবমুক্ত) করা হয়েছে। তিনি দীর্ঘ প্রায় ১৭ বছর রাজবাড়ীতে কর্মরত ছিলেন। এর আগে তিনি গোপালগঞ্জে কর্মরত ছিলেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঢাকার বিভাগীয় কমিশনারের কার্যালয়ের মাঠপ্রশাসন শাখা থেকে আজ বৃহস্পতিবার ইস্যু করা এক প্রজ্ঞাপনে রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত প্রশাসনিক কর্মকর্তা মকবুল হোসেন খানকে শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে। একই সাথে বলা হয়েছে, ওই কর্মকর্তা বদলিকৃত কর্মস্থলে যোগদানের জন্য ১০ সেপ্টেম্বর অপরাহ্ন থেকেই বর্তমান কর্মস্থল থেকে ‘তাৎক্ষণিক অবমুক্ত’ হবেন!

আজ রাত সাড়ে ৮ টার দিকে রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম রাজবাড়ী বার্তা ডট কমকে জানান, ওই আদেশ পাওয়ার পরপরই প্রশাসনিক কর্মকর্তা মকবুল হোসেন খানকে তাৎক্ষণিক অবমুক্ত করা হয়েছে। মকবুল হোসেন খান রাজবাড়ীতে দীর্ঘ দিন কর্মরত ছিলেন। তবে কেন তাকে তাৎক্ষণিক অবমুক্ত করার আদেশ দেয়া হয়েছে তা তিনি অবগত নন বলে জানিয়েছেন।

(Visited 2,367 times, 1 visits today)