পাংশার স্কুল মাঠে বসে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৬, দেশীয় অস্ত্র উদ্ধার –

রাজবাড়ী বার্তা ডট কম :

দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে স্কুল মাঠে বসে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজবাড়ীর পাংশা থানা পুলিশ। সে সময় চায়নিজ কুড়াল, চাপাতি, দা ও ছোরা উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।


পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম-এর তত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে গত সোমবার গভীর রাতে পাংশা উপজেলার আন্দুলিয়া সরকার প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অভিযান পরিচালনা করা হয়। ওই মাঠে সে সময় একদল দূর্বৃত্ত দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে।

তবে তার আগেই পুলিশ সদস্যরা পাংশার সরিষা ইউনিয়নের মৃত কাসেদ আলী মন্ডলের ছেলে বিরাজ মন্ডল (৫২), রাজ্জাক শেখের ছেলে মোঃ শাহিন শেখ (৩২), নাচনা মুরাদপুর গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে মোঃ তাসলেম মিয়া (৩৮), ভট্টাচার্য্যপাড়া গ্রামের মোঃ ইব্রাহিম শেখের ছেলে মোঃ আব্দুর রব শেখ (৩২), ভেল্লাবাড়ীয়া গ্রামের মোমিন শেখের ছেলে মোঃ আজাদ শেখ (৩৮), নওপাড়া গ্রামের চাঁদ আলী প্রামানিকের ছেলে মোঃ রবিউল প্রামনিক (৩২) কে গ্রেপ্তার করে। একই সাথে একটি চায়নিজ কুড়াল, একটি চাপাতি, একটি লোহার দা, দুইটি লোহার ছোরা উদ্ধার করা হয়।

এ ঘটনায় পাংশা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(Visited 230 times, 1 visits today)