রাজবাড়ীর কুটিরহাটের ইজারাদার তানজীমসহ ৫ জনকে মারপিট, ছিনতাইয়ের অভিযোগ –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী সদর উপজেলার কুটিরহাটের ইজারাদার ও জেলা শহরের বাসিন্দা সাজ্জাদুল কবির তানজীমসহ ৫ জনকে মারপিট ও টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। মারপিটে আহতদের মধ্যে সৌরভ নামে একজনকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


তানজীম জানান, আজ শনিবার ছিলো কুটিরহাট। হাট শেষে সন্ধ্যার দিকে তার সহকারী সৌরভ ও কায়েস দিনভর কালেকশন করা ২ লাখ ৭৫ হাজার টাকা নিয়ে একটি মোটরসাইকেলে রাজবাড়ী জেলা শহরের অফিসের উদ্দেশ্যে রওনা হয়। তারা সদর উপজেলার কল্যানপুর এলাকায় পৌছতেই কতিপয় ব্যক্তিরা ওই মোটরসাইকেলটির গতিরোধ করে এবং সৌরভ ও কায়েসকে বেধড়ক মারপিট করে ২ লাখ ৭৫ হাজার টাকা ও মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়। সে সময়ই সৌরভ মোবাইল ফোনে তাদেরকে বিষয়টি জানায়। ফলে তিনি, রাজিব ও রাজু দ্রুত ঘটনাস্থলে পৌছান। তবে ওই ব্যক্তিরা তাদেরকেও পিটিয়ে আহত করে। পরবর্তীতে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসে।


রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, খবর পেয়ে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে যান। মূলত একটি মাহেন্দ্রের সাইড দেয়ানিয়ে স্থানীয়দের সাথে আহত সৌরভের কথাকাটাকাটি হয়। পরবর্তীতে স্থানীয়রা জোটবদ্ধ হয়ে সৌরভ, তানজীমসহ অন্যান্যদের উপর হামলা চালিয়েছে।

(Visited 914 times, 1 visits today)