কোম্পানীতে চাকরীর প্রলোভন: রাজবাড়ীতে ভুয়া কর্মকর্তা গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

ইকোনমিক কোম্পানীতে চাকরীর প্রলোভন দেখানোর অভিযোগ রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার সদস্যরা সবুজ রানা (৩৬) নামে এক ভুয়া কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে। সবুজ সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার ভাংগাবাড়ী ইউনিয়নের চন্দনগাতি গ্রামের মোঃ ইয়াকুব আলী সরকারের ছেলে। তার বিরুদ্ধে জেলা গোয়েন্দা শাখার এসএসআই মেহেদী হাসান বাদী হয়ে সোমবার সকালে রাজবাড়ী থানায় একটি প্রতারনা মামলা দায়ের করেছেন।


জেলা গোয়েন্দা শাখার ওসি ওমর শরীফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার রাত ১০টার দিকে জেলা শহরের রাজবাড়ী ক্লিনিক-এর সামনের এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা শাখার সদস্যরা। ওই সময় সবুজ বেশ কয়েক জনের কাছ থেকে ইকোনমিক কোম্পানীতে চাকরীর প্রলোভন দেখিয়ে আবেদনপত্র ও অর্থ সংগ্রহের চেষ্টা করছিলো।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যাবার চেষ্টা চালায়। পরে দৌড়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৮টি ভিজিডিং কার্ড, ৪ টা আবেদনপত্র ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরবর্তীতে পুলিশি জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে, প্রতারনা করতেই সে নিজেকে ইকোনমিক কোম্পানীর কর্মকর্তা পরিচয় দিয়ে আবেদনপত্র সংগ্রহের পাশাপাশি অথি হাতিয়ে নেয়ার চেষ্টা করছিলো।

(Visited 135 times, 1 visits today)