রাজবাড়ীর এমপি কাজী কেরামত আলীর পক্ষে খানখানাপুরের দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ –

রাজবাড়ী বার্তা ডট কম :

করোনার প্রদুর্ভাবে মানবেতর জীবন-যাপন করা দরিদ্রদের মাঝে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীর পক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে খাদ্য সহযোগিতা প্রদান করা হয়েছে। আজ সোমবার রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুরে ২০০ জন মানুষের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল ও ২ কেজি করে আটা বিতারণ করা হয়।


খানখানাপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আয়োজিত খাদ্য বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লাল, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নাজিমুদ্দিন মোল্লা, আওয়ামীলীগ নেতা নাজিমুদ্দিন মিয়া, হাবিবুর রহমান, নব কুমার দত্ত, এমপি কাজী কেরামত আলীর মনোনিত ইউনিয়ন প্রতিনিধি ও সদর উপজেলা যুব মহিলা যুগ্ন-সাধারণ সম্পাদক উলফাত জাহান তরী, ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি আনজুমান আরা, রানীসহ অন্যান্যরা।


এমপি কাজী কেরামত আলী জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী তিনি তার নির্বাচনী এলাকায় ইউনিয়ন ভিত্তিক প্রাণঘাতি করোনা ভাইরাস মোকাবেলায় একাধিকবার দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। যার অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে গোয়ালন্দে ১ হাজার ৩ শত ৫০ এবং রাজবাড়ীতে তিন হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান শুরু করেছেন।

(Visited 86 times, 1 visits today)