রাজবাড়ীতে বিকাশ প্রতারক চক্রের সদস্য আটক ২ –

রুবেলুর, ইমরান, আমিয়ার রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে মোবাইল একাউন্ট বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়া চক্রের সদস্য সাদ্দাম হুসাইন ও মাদক ব্যবসায়ী আমিনুল ইসলামকে আটক করেছে পুলিশ।
আটকৃকত প্রতারক সাদ্দামের মাসে আয় প্রায় ৮০ হাজার টাকা এবং মাদক ব্যবসায়ী আমিরুলের বিরেুদ্ধে পূর্বে ৪টি মামলা রয়েছে। বুধবার দিবাগত রাতে বালিয়াকান্দি ও সদর থানার পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করেন।
আটকৃকত সদ্দাম হুসাইন ফরদিপুর মধুখালীর ডুমাইন এলাকার মৃত সাহেদ মিয়ার ছেলে। এ সময় তার তার কাছ থেকে নগদ ১০ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ডিজিটাল আইনে থানায় মামলার প্রস্ততি চলছে।
অপরদিকে আটককৃত আমিনুল ইসলাম সদর থানার বসন্তপুরের নিমতলা এলাকার নুরুল ইসলামের ছেলে। এ সময় তার বাড়ী থেকে ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে থানায় ৪টি মাদকের মামলা রয়েছে এবং আরো একটি মামলার প্রস্তুতি চলছে।
রাজবাড়ী সদর থানা পুলিশ সুত্রে জানাগেছে, বিকাশ প্রতারক চক্র সদর উপজেলার বরাটের এলাইলের আমিরুল ইসলামের ৭৭ হাজার ৪৪৩ টাকা হাতিয়ে নিয়েছে এমন মৌখিক অভিযোগের ভিত্তিতে ঢাকার বিকাশ হেল্প সেন্টারে যোগাযোগ করে জানতে পারেন। ওই টাকা চিটাগং ও ঝিনাইদাহে দুইটি নম্বরে ক্যাশ আউট করা হয়েছে। পড়ে ওইসব স্থান থেকে খোঁজ খবর নিয়ে তার নের্তৃত্বে গতকাল রাত ৯টার দিকে রাজবাড়ী বালিয়াকান্দির নারুয়া ইউপির জঙ্গল বাজারে অভিযান চালিয়ে বিকাশ প্রতারক চক্রের সদস্য সাদ্দাম হুসাইন নামের একজনকে ১০ হাজার ২০০টাকাসহ আটক করেছেন। আটককৃতের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় ডিজিটাল আইনে মামলা দায়েরর প্রস্তুতি চলছে ।
এছাড়া সদর উপজেলার নিমতলা থেকে মাদক ব্যবসায়ী আমিরুল ইসলামের বাড়ীতি অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবাসহ আটক করেছেন। উভয়ের বিরুদ্ধে পৃথক ভাবে মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে পুলিশ জানান।

(Visited 1,071 times, 1 visits today)