রাজবাড়ীতে সাড়ে চার বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে রাস্তায় খেলাধুলা করতে থাকা সাড়ে চার বছর বয়সী শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। আজ বৃহস্পতিবার রাজবাড়ী হাসপাতালে শিশুটির ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। সেই সাথে থানায় মামলা রেকর্ড করা হয়েছে।
পুলিশ মামলার আসামি চয়ন সরদার (১৮) কে গ্রেপ্তার করেছে। চয়ন রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের হাটবাড়ীয়া গ্রামের জুলহাস সরদারের ছেলে।
মামলার বাদী ওই ছাত্রীর মা জানান, গত বুধবার দুপুর দেড়টার দিকে বাড়ীর পাশের জমে থাকা বৃষ্টির পানি নিয়ে খেলাধুলা করছিলো তার চার বছর ৬ মাস বয়সি মেয়ে। সে সময় চয়ন তার কাছে আসে এবং মাছ ধরার কথা বলে ফুসলিয়ে পাশের পাট ক্ষেতে নিয়ে যায় এবং মেয়ের জামা-কাপর খুলে ধর্ষণের চেষ্টা চালায়। এতে মেয়েটি তার যৌনাঙ্গে ব্যাথা পেয়ে কান্নাকাটি শুরু করে। অবস্থা বেগতিক দেখে সে সময় চয়ন মেয়েকে ফেলে রেখে পালিয়ে যায়। মেয়েটি ওই অবস্থায় কাঁদতে কাঁদতে বাড়ীতে আসে। বিষয়টি স্থানীয়দের অবগত করার পাশাপাশি মেয়েকে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হয়।
রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, এ ঘটনায় থানায় মামলা রেকর্ড করার পাশপাশি গত বুধবার রাত ভর অভিযান চালিয়ে আসামি চয়ন সরদারকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।

(Visited 502 times, 1 visits today)