রাজবাড়ীতে চলন্ত ট্রেনের সাথে মাটি বাহি ট্রাকের সংর্ঘষ, নিহত ২, আহত ১ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর বসন্তপুর স্টেশন বাজার সংলগ্ন কামাল মিয়ার এফএবি ইটভাটার অবৈধ ভাবে তৈরী করা রেল ক্রসিং-এ মধুমতি এক্মপ্রেস ট্রেন ও ইট ভাটার মাটি বাহি ড্রাম ট্রাক সংর্ঘষে ট্রাকের চালক পলাশ শেখ (৩০) ও হেলপার মিলন মোল্লা (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাবলু মোল্লা (৫৫) নামে এক ব্যক্তি।

মঙ্গলবার বিকাল ৩টা ১৬ মিনিটে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাক চালক পলাশ শেখ। সে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের চর খানখানাপুর গ্রামের ইউছুফ শেখের ছেলে ও হেলপার মিলন একই ইউনিয়নের সরদারপাড়া গ্রামের দুলালের ছেলে। আহত ব্যক্তির নাম বাবলু মোল্লা (৫৫)। তিনি বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের মৃত আনছের মোল্লার ছেলে।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, বসন্তপুর স্টেশন বাজারের কিছুটা আগে কামাল মিয়ার এফএবি ইটভাটা এলাকায় রাস্তার একপাশ থেকে অন্য পাশে ট্রাকটি যাবার সময় রাজশাহী গামি দ্রুত গতির মধুমতি ট্রেনের সাথে মাটি টানা ট্রাকের সংর্ঘষ হয়। এতে ট্রাকটি দুমরে মুচরে যায় এবং ট্রেনের ইঞ্জিন ক্ষতিগ্রস্থ ও বিকল হয়। সে সময় আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে ট্রাকের চালক ও হেলপারকে মৃত ঘোষনা করেন চিকিৎসকারা।


রাজবাড়ী রেলওয়ে থানার ওসি মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্ধ্যায় রাজবাড়ী থেকে আরেকটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে বিকল ইঞ্জিনসহ ট্রেনটি রাজবাড়ীতে নিয়ে আসে। এর পর ওই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w )  লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 898 times, 1 visits today)