২৩ কর্মী ও সমর্থকের কাছ থেকে ৯৪ হাজার টাকা জরিমানা আদায় –

রাজবাড়ী বার্তা ডট কম : 

উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে জেলা প্রশাসনের নিযুক্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কঠোর অবস্থানে ছিলো। যে কারণে আচরণ বিধি ভঙ্গের ছোট-খাট বিষয়েও ছাড় দেয়া হয়নি। বিভিন্ন প্রার্থীর ২৩ জন কর্মী ও সমর্থকের কাছ থেকে ৯৪ হাজার ৪ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে বলে রাজবাড়ী বার্তা ডট কম কে জানিয়েছেন, পাংশা উপজেলা নির্বাহী অফিসর মোহাম্মদ আলী।


শনিবার সকাল ৮টায় শুরু হয় এ ভোট গ্রহন। চলে বিকাল ৪টা পর্যন্ত। সকাল থেকেই রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানসহ উদ্ধর্তন কর্মকর্তারা ভোট কেন্দ্র গুলো পরিদর্শন করেন। তবে এতো বিপুল পরিমান ভোটার উপস্থিতি দীর্ঘ দিন দেখেন নি পাংশার ভোটাররা। এমনটাই দাবী করেছিন বিভিন্ন কেন্দ্রে আগত ভোটাররা। এ নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ ওয়াজেদ আলী (নৌকা), বিএনপির প্রার্থী রইচ উদ্দিন খান (ধানের শীষ) ও স্বতন্ত্র মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ ফজলুল হক ফরহাদ (জগ) সহ ৩ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ ও সাধারন কাউন্সিলর পদে ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করে।


নির্বাচন শেষে রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান রাজবাড়ী বার্তা ডট কম কে জানান, শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে ভোটাররা ভোট প্রদান করেছেন। প্রায় প্রতিটি কেন্দ্রে ভোটারের উপস্থিতি ছিলো লক্ষনীয়।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 269 times, 1 visits today)