রাজবাড়ীতে ভাবিকে জবাই করে হত্যার দায়ে দেবরের যাবজ্জীবন কারাদন্ড –

রাজবাড়ী বার্তা ডট কম :

সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের মল্লিকপাড়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে পারভীন বেগম (৩২) নামক এক গৃহবধুকে জবাই করে হত্যা মামলার দীর্ঘ ৫ বছর পর সোমবার দুপুরে রাজবাড়ীর জেলা ও দায়রা জজ আদালত রায় প্রদান করা হয়েছে।

রাজবাড়ীর জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মোঃ উজির আলী শেখ জানান, দীর্ঘ স্বাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে জেলা ও দায়রা জজ নিলুফার ইয়াসমিন এ হত্যার মামলার রায় প্রদান করেছেন। রায়ে মামলার প্রধান আসামি পারভীন বেগমের দেবর ও খানখানাপুর ইউনিয়নের মল্লিকপাড়া গ্রামে কেসমত আলীর ছেলে হামেদ আলী মন্ডল (৩৫) কে যাবজ্জীবন কারাদন্ড, দশ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ড এবং মামলার অপর আসামি হামেদ আলীর স্ত্রী সুফিয়া বেগম প্রিয়া, নিহত পারভীন বেগমের শ্বাশুরী হাছিনা বেগম ও ননদ নাছি খাতুনকে খালাস প্রদান করেছেন। রায় ঘোষনার সময় আসামিরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, ২০১৪ সালের ১০ আগষ্ট সকালে কৃষক হাসেম মন্ডলের স্ত্রী ও তিন সন্তানের জননী পারভীন বেগমকে পারিবারিক কলহের জের ধরে মেজো দেবর হামেদ আলী মন্ডল ও তার সহযোগিরা নিজ বাড়ীর বাথ রুমের মধ্যে ধারালো বটি দিয়ে জবাই করে হত্যার পর লাশ ফেলে রাখে। ওই ঘটনায় নিহত পারভীনের ভাই খোকন মোল্লা বাদী হয়ে ওই চার জনের বিরুদ্ধে রাজবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

(Visited 259 times, 1 visits today)