স্বপ্নের রাজবাড়ী, শুভসংঘ ও মানবতার কল্যান ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান –

রাজবাড়ী বার্তা ডট কম : 

স্বপ্নের রাজবাড়ী, দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী জেলা শাখা ও মানবতার কল্যান ফাউন্ডেশন রাজবাড়ী জেলা শাখা সহায়তায় তিন দফা বন্যা এবং করোনায় ক্ষতিগ্রস্থ আড়াই শতাধিক দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সহয়তা প্রদান করা হয়েছে।

শনিবার দুপুরে রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজ মাঠে সামাজিক দুরত্ব নিশ্চিত পরিবার প্রতি সাড়ে ৮ কেজি চাল, এক কেজি আটা, এক কেজি ডাল, আধা লিটার সয়াবিন তেল, একটি হ্যান্ড স্যানিটাইজার ও একটি করে মাস্ক প্রদান করা হয়।


স্বপ্নের রাজবাড়ী সংগঠনের চেয়ারম্যান কানিজ ফাতেমা চৈতীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠান। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী। বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ ইমদাদুল হক বিশ্বাস, রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ দিলিপ কুমার কর, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, স্বপ্নের রাজবাড়ীর সহ-সভাপতি নাহিদা ইসলাম, মানবতার কল্যান ফাউন্ডেশন রাজবাড়ী জেলা শাখার সভাপতি আজরা জেবিন তুলি। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন, দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার সভাপতি সরোয়ার মোর্শেদ খান স্বপন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মন্ডল ও স্বপ্নের রাজবাড়ীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন।


প্রধান অতিথির বক্তৃতায় কাজী কেরামত আলী বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখে ছিলেন, তার কন্যা সে স্বপ্ন বাস্তবায়ন করছেন। সারা বাংলাদেশকে বিশ্বের মানচিত্রে একটা উন্নত দেশে পরিনত হয়েছে। আমরা স্বপ্ন দেখি, স্বপ্ন বাস্তবায়নও করবো। দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ ও স্বপ্নের রাজবাড়ী উন্নত রাজবাড়ী গড়তে কাজ করে যাচ্ছে।


সভাপতির বক্তব্য কানিজ ফাতেমা চৈতি বলেন, কাজী কেরামত আলী শুধু জনপ্রতিনিধি না, তিনি একজন ভাল বাবা ও ভাল স্বামী। আমার আম্মু যখন করোনায় আক্রান্ত হয়ে কুর্মিটুলা হাসপাতালে ছিল, তখন আমার বাবা ১৪ দিন মায়ের পাশে থেকে না খেয়ে না ঘুমিয়ে সেবা করেছেন। আসলে কাজের মাধ্যমে ভাল মানুষ বেঁচে থাকে। ৫ বারের এমপি আমার বাবা। আজকের মত আগামী দিনে আমার বাবার মত আমি যেন আপনাদের পাশে থাকতে পারি, সে দোয়া করবেন। আসলে কে কি দিল আর কি পেলাম সেটা নিয়ে চিন্তা করবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, তিনি সুস্থ থাকলে যেমন দেশের উন্নয়ন হবে তেমনি আপনাদেরও ভাগ্যের উন্নয়ন হবে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 74 times, 1 visits today)