রাজবাড়ী শুভসংঘের শুক্লা সরকার দিলেন “ঈদ উপহার” –

রাজবাড়ী বার্তা ডট কম :

দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার সহ-সভাপতি শুক্লা সরকারের উদ্যোগে হতদরিদ্র ২০ টি পরিবারের সদস্যদের মাঝে “ঈদ উপহার” স্বরপ কাপড় বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার বিকালে শুভসংঘের আয়োজনে দৈনিক কালের কণ্ঠের রাজবাড়ী প্রতিনিধির কার্যালয়ে এই বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার সহ-সভাপতি ও ব্যবসায়ী শুক্লা সরকার, অপর সহ-সভাপতি ও বরাট-ভাকলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শম্পা প্রমাণিক, সাধারণ সম্পাদক ও রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রশিদ মন্ডল, সহ-সাধারণ সম্পাদক ও শেরে বাংলা বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাফিজুর রহমান, নারী বিষয়ক সম্পাদক গুলশান আরা মোস্তফা, মানবতার কল্যাণ ফাউন্ডেশন রাজবাড়ী শাখার সভাপতি, বেতার ও বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত অভিনেত্রী, মঞ্চ ও আবৃত্তি শিল্পী আজরা জেবিন তুলি, মানবতার কল্যাণ ফাউন্ডেশন রাজবাড়ী শাখার কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মৃধা ওয়াজেদ আলী, দৈনিক কালের কণ্ঠের রাজবাড়ী প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, কবি নেহাল আহম্মেদ, কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিষ্ট মোজাহার আলী মোল্লা, সদস্য রোজা, স্বেচ্ছা সেবক শাওন প্রমুখ।


এদিকে, ঈদুল আযহার আগের দিন আকস্মিক ভাবে এমন সহায়তা পেয়ে খুশি হয়েছেন আগতরা। তারা শুক্লা সরকার ও দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

(Visited 77 times, 1 visits today)