গোয়ালন্দে উপজেলা পরিষদের পক্ষ থেকে সাংবাদিকদের পিপিই প্রদান –

রাজবাড়ী বার্তা ডট কম :

মহামারী করোনা ভাইরাসের ঝুঁকি নিয়ে কাজ করে যাওয়া সম্মুখসারির পেশাজীবিদের মধ্যে অন্যতম সংবাদকর্মীরা। কর্মক্ষেত্রে তাদের ঝুকি কমাতে গোয়ালন্দ প্রেসকাবের সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছে গোয়ালন্দ উপজেলা পরিষদ। ক্লাবের সদস্যদের মধ্যে বিতরণ করা হয়েছে সুরক্ষা সামগ্রী।

বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে এ সামগ্রীগুলো বিতরণ করা হয়। সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে উন্নতমানের সুরক্ষা পোষাক, হ্যান্ড গ্লোভস ও মাস্ক। উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদ্জ্জুামান চৌধুরী আসাদ ও উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু এ সুরক্ষা সামগ্রীগুলো প্রদান করেন। গোয়ালন্দ প্রেসকাবের পক্ষে সামগ্রীগুলো গ্রহণ করেন কাবের সভাপতি আজু শিকদার ও সাধারণ সম্পাদক শামীম শেখ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু বলেন, ‘করোনা পরিস্থিতিতে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ছাড়াও গণমাধ্যম কর্মীরা ঝুকি নিয়ে কাজ করছেন। আমরা এ ঝুকি কিছুটা কমানোর লক্ষ্যে স্থানীয়ভাবে সরকারি বিভিন্ন দপ্তর ও গোয়ালন্দ প্রেসকাবের সাংবাদিকদের মধ্যে এ সুরক্ষা সামগ্রীগুলো বিতরণ করলাম। আশা করি সুরক্ষার পাশাপাশি জনস্বার্থে এগুলো তাদের কাজের স্পৃহা ও গতি বাড়াতে সাহায্য করবে।’

উল্লেখ্য, ইতিপূর্বে করোনাকালী সময় বিবেচনা করে উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়ত শিপলু নিজস্ব উদ্যোগে কর্মরত সাংবাদিকদের আর্থিক প্রনোদনাসহ বিভিন্ন সহযোগিতা করেছেন।

(Visited 21 times, 1 visits today)